শুক্রবার, ১৪ মে ২০২১, ০৭:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

৭’ই মার্চ উপলক্ষে গলাচিপা থানার আয়োজনে কেক কাটার মাধ্যমে ৫০ বছর পূর্তি আনন্দ উৎযাপন

  • সময় রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ১২৯ বার পড়া হয়েছে

মুঃ জিল্লুর রহমান জুয়েল, গলাচিপা(পটুয়াখালী)

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে  আয়োজিত  অনুষ্ঠান ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল  দেশে উত্তরণে জাতিসংঘের চুরান্ত সুপারিশ প্রাপ্তিতে গলাচিপা থানা প্রশাসনের উদ্দেগে আনন্দ উৎযাপন হয়েছে।
৭’ই মার্চ রবিবার বেলা ৩ টার দিকে এস আই মামুন এর সঞ্চালনায় গলাচিপা উপজেলা থানার প্রাঙ্গনে অফিসা ইনচার্জ মোঃ শওকত আনোয়ার ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুঃ শাহিন শাহ্।

শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠানসূচী শুরু করা হয়। তার পরে প্রজেক্টরের মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭’ই মার্চের ঐতিহাসিক ভাষন প্রচার শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষন এবং ৭’ই মার্চের কর্মসূচীর শুভ উদ্বোধন ঢাকা গনভবন থেকে সরাসরি সম্প্রচার এবং কেকে কাটার মাধ্যমে শুভসূচনা করেন।

এসময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার,অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান,উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি অধ্যক্ষ সন্তেষ কুমার দে,মহিলা ভাইস চেয়াম্যান ওয়ানা মার্জিয়া নিতু, পৌর মেয়র আহসানুল হক তুহিন,গলাচিপা গলাচিপা  ডিগ্রী কলেজ এর অধ্যক্ষ মো ফোরকান কবির, গলাচিপা  উপজেলা প্রেস ক্লাবের সভাপতি খালিদ হোসেন মিল্টন,  একাংশ প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়। এসময়ে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,পৌর কাউন্সিলর,আওয়ামীলীগ,যুবলীগ,  ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেত্রী বৃন্দরা।
পরে বিকেল ৫ টার সময় অনুষ্ঠানে আগত অতিথিদের কেক ও মিষ্টমুখ করিয়ে অনুষ্ঠানের সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: