রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

কর্মই মানুষকে বাঁচিয়ে রাখে: বীর বাহাদুর উশৈসিং

  • সময় শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ১৬৩ বার পড়া হয়েছে

চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, কর্মই মানুষকে বাঁচিয়ে রাখে। মানুষের এমন কাজ করা উচিত যে কাজ তার অনুপস্থিতিতেও সবাই স্মরণ করবে।

শুক্রবার (৫ মার্চ) লোহাগাড়ার বড়হাতিয়া খুসাঙ্গের পাড়া মহাবোধি বিহারে খ্যাতিমান সংঘমনীষা কর্মজ্যোতি জিনানন্দ মহাথের’র জাতীয় অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বীর বাহাদুর উশৈসিং বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সম্প্রীতির বাংলাদেশ আজ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে।

এই এগিয়ে যাওয়ার জন্য দেশের সব মানুষকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।
অনুষ্ঠানে ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেন, ধর্ম নিরপেক্ষতার আদর্শে উজ্জ্বীবিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক সোনার বাংলা প্রতিষ্ঠায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

বিশ্বের মানচিত্রে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। স্বাগত বক্তব্যে আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ মুক্তিযুদ্ধের চেতনায় সব সম্প্রদায়ের মানুষকে এক করেছেন।

সম্প্রীতির এ বন্ধন কোনো শক্তিই আর বিভক্ত করতে পারবে না। বাংলাদেশী বৌদ্ধদের সর্বোচ্চ ধর্মীয় গুরু সংঘরাজ ড. জ্ঞানশ্রী মহাথের’র সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, জাফর আলম, ওয়াসিকা আয়শা খান, আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন, জেলা প্রশাসক মো. মমিনুর রহমান, পুলিশ সুপার এস এম রশিদুল হক, বাংলাদেশ বৌদ্ধ সমিতির চেয়ারম্যান অজিত রঞ্জন বড়ুয়া, বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভা’র সভাপতি জ্ঞাননিধি বুদ্ধরক্ষিত মহাথেরো।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: