শনিবার, ২৪ এপ্রিল ২০২১, ১২:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

হোয়াইক্যং তুলাতলীর মাদক সিন্ডিকেট নিয়ে প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ

  • সময় বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ২২৭ বার পড়া হয়েছে

বার্তা পরিবেশক:

টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের তুলাতলী গ্রামের দুদু মিয়ার পুত্র মোহাম্মদ আনোয়ার,হাবিবুুর রহমানের পুত্র মোহাম্মদ নাসির উদ্দিন,হোছন আহমদের পুত্র মোহাম্মদ ফয়সাল,ফরিদুল্লাহর পুত্র হোসেন আহমদ,নুরুল হক ,আবদু শুক্কুর মোহাম্মদ ছাবের কে জড়িয়ে মিথ্যা প্রকাশিত সংবাদের একাংশের নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।বিশেষ করে “দৈনিক আলোকিত উখিয়া পত্রিকা ও অনলাইনে প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ জানাচ্ছি।

উল্লেখ্য;

গত ২ই মার্চ“দৈনিক আলোকিত উখিয়া পত্রিকার অনলাইনে মাদক সংক্রান্ত বিষয় নিয়ে “হোয়াইক্যং তুলাতলীর মাদক সিন্ডিকেট এখনো বহাল তবিয়তে’ শিরোনামে প্রকাশিত সংবাদটি আমাদের সৃষ্টি গোচর হয়েছে
সেই সংবাদে : দুদু মিয়ার পুত্র মোহাম্মদ আনোয়ার,হাবিবুুর রহমানের পুত্র মোহাম্মদ নাসির উদ্দিন,হোছন আহমদের পুত্র মোহাম্মদ ফয়সাল,ফরিদুল্লাহর পুত্র হোসেন আহমদ,নুরুল হক ,আবদু শুক্কুর মোহাম্মদ ছাবের কে জড়িয়ে যে সব তথ্য পরিবেশন করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, এবং ভিত্তিহীন।

কোথায়,কিভাবে,কেন, কার সাথে কি হয় তা কিছুই আমাদের জানা নেই ।কিন্তু সমাজের খারাপ চরিত্রের চিহ্নিত কিছু দুষ্ট প্রকৃতি লোক আমাদের সম্মান হনণের উদ্দেশ্যে মিডিয়ার মাধ্যমে এই অপপ্রচার চালাচ্ছে।আমরা নিরাপরাদ নিরীহ দেশপ্রেমিক আইনমান্যকারী লোক। আমার বিরুদ্ধে এই মিথ্যা সংবাদ প্রকাশ করে আমার সম্মানহানি করার অপচেষ্টা চালাচ্ছে। আমাদের বিরুদ্ধে আনিত মিথ্যা তথ্যগুলো প্রচার করে মানুষের চোখে আমাকে কলোষিত করে দেশপ্রেম থেকে সরিয়ে তাদের খারাপ উদ্দেশ্যে পূরণের ষড়যন্ত্র করতেছে মাত্র। তাই আমরা এই সংবাদে আমাদের জড়ানো একাংশ গৃণাভনে প্রত্যখ্যান করছি এবং প্রতিবাদ জানাচ্ছি।

গত ২ই মার্চ যে কুচক্রী মহল জাতির বিবেক সাংবাদিকদের মিথ্যা,বানোয়াট,ভিত্তিহীন,ভূয়া তথ্য দিয়ে আমাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করাইছে,সেই সংবাদ মিথ্যা, ভিত্তিহীন,ষড়যন্ত্রমূলক, বানোয়াট সংবাদ হওয়ায়,এই সংবাদ পড়ে প্রশাসনসহ কেউ বিভ্রান্ত না হওয়ার জন্য সকলকে অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী:

দুদু মিয়ার পুত্র মোহাম্মদ আনোয়ার,হাবিবুুর রহমানের পুত্র মোহাম্মদ নাসির উদ্দিন,হোছন আহমদের পুত্র মোহাম্মদ ফয়সাল,ফরিদুল্লাহর পুত্র হোসেন আহমদ,নুরুল হক ,আবদু শুক্কুর মোহাম্মদ ছাবের,

হোয়াইক্যং ইউনিয়ন,টেকনাফ।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: