শুক্রবার, ১৪ মে ২০২১, ০৭:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

রামু থানা পুলিশের মাদক ও সন্ত্রাস বিরোধি সাড়াশি অভিযান শুরু

  • সময় সোমবার, ১ মার্চ, ২০২১
  • ১০৩ বার পড়া হয়েছে

রামু থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামানের সার্বিক তত্বাবধানে গর্জনিয়া ফাড়ির আইসি এসআই রবিউলের নেতৃত্বে রামুর দুর্গম পাহাড়ী এলাকায় মাদক বিরোধি সাড়াশি অভিযান পরিচালনা করা হয়েছে ।

২৬ শে ফেব্রুয়ারি শুক্রবার রামুর কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা,রাবার বাগান সহ বিভিন্ন এলাকায় এই সাড়াঁশি অভিযান চালিয়েছে রামু থানা পুলিশের একটি চৌকস টিম।

জানা যায়, অরক্ষিত গহীন পাহাড়ে ডাকাত ও অপহরণকারীদের তৎপরতার পাশাপাশি বিভিন্ন ধরনের মাদকের কারবার রয়েছে বলে পুলিশের কাছে বিভিন্ন তথ্য রয়েছে। সেই তথ্যের পরিপেক্ষিতে স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তায় এই বিশেষ সাড়াঁশি অভিযান শুরু হয়েছে।

রামু থানার সেকেন্ড অফিসার এসআই কামরুল ইসলাম জানান, বিভিন্ন কালের রহস্য উদঘাটনের উদ্দেশ্যে এবং কিছু তথ্যের ভিক্তিতে আমরা টিম রামু থানা পুলিশ ওসি স্যারের সার্বিক তত্বাবধানে গর্জনিয়া ফাড়ির আইসি এসআই রবিউল স্যারের নেতৃত্বে এই সাড়াশি অভিযান পরিচালনা করা হয়েছে। এবং সামনেও আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

এই সাড়াঁশি অভিযানে, গর্জনিয়া ফাড়ির আইসি এসআই রবিউল,রামু থানা পুলিশের এস আই আমির, এএসআই সামসুদ্দীন, এএসআই শফিক, এএসআই বাবুল, এএসআই জহির,এ এসআই এজাহার সহ সঙ্গীয় ১০ জন সহ স্থানীয় জনপ্রতিনিধিরা উক্ত অভিযানে অংশগ্রহন করেন

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: