শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

কক্সবাজারে দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার ১৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • সময় সোমবার, ১ মার্চ, ২০২১
  • ১১৭ বার পড়া হয়েছে

আব্দুর রাজ্জাক বিশেষ প্রতিনিধি।
ঢাকা থেকে প্রকাশিত সময়ের দৈনিক আমাদের কন্ঠ ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে এস এম নুরুল হক বীর প্রতীক বলেছেন- দেশ ও জাতির কল্যাণে জনমত গঠনে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। স্বাধীনতার স্বপক্ষে বস্তুনিষ্ঠ সংবাদ সবার কাছে পৌঁছে দেয়া গণমাধ্যমের অন্যতম দায়িত্ব। বস্তুনিষ্ঠ সংবাদ পাঠকদের প্রকৃত সত্য জানাতে সহায়তা করে। তিনি তরুণদের প্রতি আহ্বান জানিয়ে বলেন- সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে আরও সতর্ক হতে হবে।

০১ মার্চ-২০২১( সোমবার)বিকাল ৪ টায় কক্সবাজার সদরের বাংলাবাজার বীর প্রতীক এস এম নুরুল হক গণগ্রন্থাগারে অনুষ্ঠিত আলোচনা সভায় দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি জাহেদ হাসান এর সভাপতিত্বে- প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন,ঝিলংজা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরওয়ার আলম চৌধুরী,বিশেষ অতিথি হিসেবে জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার জেলার সাংগঠনিক সম্পাদক খোরশেদুল হক,জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম এর কক্সবাজার জেলার সভাপতি ও এশিয়ান টিভির কক্সবাজার প্রতিনিধি সাংবাদিক আব্দুর রাজ্জাক,ঝিলংজা ইউনিয়ন যুবলীগের আহবায়ক আব্দু শুক্কুর খন্দকার,ঝিলংজা ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আমিনুল্লাহ,দৈনিক নবচেতনার কক্সবাজার জেলা প্রতিনিধি সাংবাদিক নুরুল আলম সিকদার, সাংবাদিক ফরিদুল আলম রনি বক্তব্য দেন।

আরো উপস্হিত ছিলেন,৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গুরা মিয়া, রমজান আলী,শওকত,সাইফুল ইসলাম,সাদ্দাম হোসেন,মোঃ আমিনুল্লাহ,শাহ আলম,

দৈনিক আমাদের কন্ঠ পরিবারের সবাইকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে সরওয়ার আলম বলেন, প্রতিযোগিতামূলক বাজারে দেশের অন্যতম একটি দৈনিক হিসেবে পত্রিকাটি পাঠকের কাছে জায়গা করে নিয়েছে। এ সময় তিনি পত্রিকাটির দির্ঘ্যায়ু ও সার্বিক সাফল্য কামনা করেন।এ সময় কেক কেটে আলোচনা সভা শেষ করা হয়।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: