শনিবার, ০৮ মে ২০২১, ০৬:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

ইয়াবা আমিন বাহিনীর হামলা থেকে রক্ষা পেলনা বৃদ্ধা মহিলা, দোকান ভাংচুর

  • সময় শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৭৭ বার পড়া হয়েছে

কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের দরগাহ পাড়া গ্রামের আমিনুল হক আমিন প্রকাশ ইয়াবা আমিন বাহিনীর হাতে দোকানের পাওনা টাকা চাইতে গিয়ে এবার হামলার শিকার ষাটোর্ধ্ব বৃদ্ধা মহিলা ও তার পুত্র।

সূত্রে জানা যায়, দরগাহ পাড়া গ্রামের মৃত আব্দুল মোনাফের পুত্র ফরিজ আলম তার বাড়ির পাশে ছোট একটি চায়ের দোকান দিয়ে কোনমতে সংসার চালায়। তার ছোট্ট দোকানে প্রতিনিয়ত ইয়াবা আমিনের ভাই চিহ্নিত ইয়াবা ব্যাবসায়ী মুজিব ও নুরুল আলম বাকী করে। বেশ কয়েকবার ফরিজ আলম বাকী টাকা চাইলে তারা হুমকি -ধমকি দিয়ে দোকান বন্ধ করে ফেলতে বলে।

গতকাল জুমার নামাজ শেষে আমিনের ভাই মুজিব আবারো ফরিজ আলমের দোকান থেকে বাকী চাইতে গেলে ফয়েজ আলম বাকী দিতে অপরাগতা জানায়। এসময় ইয়াবা মুজিব তার ভাই আমিন আজিজুল হক, নুরুল আলম,রুহুল আমিন, ভাগিনা আবু হানিফা ও আব্দুল হাকিম কে ডেকে এনে ফরিজ আলমের ওপর হামলা চালায় । এসময় ফরিজ আলমের ষাটোর্ধ মা দিলদার বেগম ছেলেকে বাঁচাতে এগিয়ে আসলে আমিন তার মাকে লাথি দিয়ে ফেলে দেয়। তার মায়ের চুল ধরে ঠানতে থাকে আমিন। এসময় মুজিব ও আব্দুল হাকিম দিলদার বেগম কে লাথি, কিল ঘুষি মারতে থাকে। আমিন বাহিনীর লোকজন ফরিজ আলমের দোকান ভাংচুর করে। ফরিজ আলম প্রাণভয়ে দোকান ফেলে পালিয়ে যায়। তখন আমিন বাহিনীর লোকজন তার দোকানে লুটপাট চালায়।

এই বিষয়ে ফরিজ আলম জানান, আমিন বাহিনীর লোকজন তার দোকান খুলতে দিচ্ছে না। তার দোকান ভেঙে লুটপাট চালায় আমিন বাহিনীর লোকজন। তার মাকে মারধর করে তারা৷ এমতাবস্থায়, সে নিরুপায় হয়ে সু বিচারের আশায় মানুষের দ্বারে দ্বারে ঘুরছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: