বুধবার, ২৮ জুলাই ২০২১, ১০:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

গফ্ফার মেম্বারের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • সময় শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৭৭ বার পড়া হয়েছে

বার্তা পরিবেশক:
টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের ৫ নাম্বার ওয়ার্ডের বর্তমান মেম্বার আব্দুল গফ্ফার মেম্বারকে জড়িয়ে মিথ্যা প্রকাশিত সংবাদের নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।বিশেষ করে “দৈনিক যুগান্তর পত্রিকা ও অনলাইনে প্রকাশিত সংবাদের নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
উল্লেখ্য;
গত ২৪ই ফেব্রæয়ারী “দৈনিক যুগান্তর পত্রিকার অনলাইনে খেলোয়ারদের সাথে মারামারি সংক্রান্ত বিষয় নিয়ে “টেকনাফের ইউপি সদস্যের নেতৃত্বে হামলায় ১২ খেলোয়ার আহত’ শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার সৃষ্টি গোচর হয়েছে।সেই সংবাদে আমাকে জড়িয়ে যে সব তথ্য পরিবেশন করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, এবং ভিত্তিহীন।
কোথায়,কিভাবে,কেন, কার সাথে কি ঘটনা হয়েছে, তা কিছুই আমার জানা ছিলনা। ২৩ তারিখ সারাদিন আমার ওয়ার্ডের নতুন ভোটার হওয়া মানুষকে স্মার্টকার্ড বিতরণের কাজে ব্যস্ত ছিলাম সেই দিন সন্ধ্যার সময় মাগরিবের নামাজের পর পালংখালী ইউনিয়নের চেয়ারম্যান গফুরুদ্দিনের জামাই লিটন হঠাৎ আমাকে ফোন করে জানায় যে,আপনার এলাকায় খেলোয়ারদের সাথে নাকি মারামারি হয়েছে,আপনি একটু খোঁজ নিয়ে দেখেন।তখন লিটনের ফোন পেয়ে আমি ঘটনা স্থলে আসি এবং পুলিশকে ফোনে ঘটনার খবর জানায়,পুলিশ তাৎক্ষণিক ঘটনা স্থলে আসে ।আমি সহ পুলিশের সাথে সহয়োগিতা করে পরিস্থিতি শান্ত করি এবং আহতদের দ্রæত প্রথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।কিন্তু সমাজের খারাপ চরিত্রের চিহ্নিত কিছু দুষ্ট প্রকৃতি লোক আমার জনপ্রিয়তা কমাতে,আগামী ইউপি নির্বাচনে জনগন থেকে আমাকে দুরে সরিয়ে রাখতে এবং সম্মান হনণের উদ্দেশ্যে মিডিয়ার মাধ্যমে এই অপপ্রচার চালাচ্ছে।আমি একজন নিরাপরাদ নিরীহ দেশপ্রেমিক আইনমান্যকারী লোক। আমার বিরুদ্ধে এই মিথ্যা সংবাদ প্রকাশ করে আমার সম্মানহানি করার অপচেষ্টা চালাচ্ছে।আমার বিরুদ্ধে আনিত মিথ্যা তথ্যগুলো প্রচার করে মানুষের চোখে আমাকে কলোষিত করে দেশপ্রেম থেকে সরিয়ে তাদের খারাপ উদ্দেশ্যে ষড়যন্ত্র করতেছে মাত্র। তাই আমি এই সংবাদ গৃণাভনে প্রত্যখ্যান করছি এবং নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
গত ২৪ই ফেব্রæয়ারী যে কুচক্রী মহল জাতির বিবেক সাংবাদিকদের মিথ্যা,বানোয়াট,ভিত্তিহীন,ভূয়া তথ্য দিয়ে আমার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করাইছে,সেই সংবাদ মিথ্যা, ভিত্তিহীন,ষড়যন্ত্রমূলক, বানোয়াট সংবাদ হওয়ায়,এই সংবাদ পড়ে প্রশাসনসহ কেউ বিভ্রান্ত না হওয়ার জন্য সকলকে অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী:
আব্দুল গফ্ফার মেম্বার
হোয়াইক্যং ইউনিয়ন,টেকনাফ।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: