শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ০৩:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

ডিবি পুলিশের সোর্স পরিচয়ে হোটেল বয়কে মারধর

  • সময় বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৮৮ বার পড়া হয়েছে

ক্রাইম নিউজ প্রতিবেদক::
হোটেল ভাড়া চাওয়াতেই ডিবি পুলিশের সোর্স পরিচয় দিয়ে একটি আবাসিক হোটেলের কর্মচারীকে মারধর করায় হোটেলের ম্যানেজার জাকের উল্লাহ সদর মডেল থানার অফিসার ইনচার্জ বরাবর ডিবি পুলিশের সোর্স পরিচয় দানকারী ও মারধর কারী এক চিহ্নিত দালালের বিরুদ্ধে একখানা এজাহার দায়ের করা হয়েছে।

এজাহার দায়ের কারী কক্সবাজার বাসটার্মিনাল এর উত্তর পার্শ্বে দি ঢাকা গ্রান্ড হোটেলে গত সোমবার (২২ ফেব্রুয়ারী) বিকাল ৪.৩০ মিনিটের সময় কক্সবাজারের চিহ্নিত দালাল নুরুল ইসলাম তার স্ত্রী বলে এক নারীকে নিয়ে হোটেলের ২০৫ নং কক্ষ ভাড়া নেয় কিন্তু হোটেলের ভাড়া পরিশোধ করেনি। তারা দুজনে ভাড়া নেওয়া হোটেল কক্ষে আধা ঘণ্টা অবস্থান করে তাড়াহুড়া করে দালাল নুরুল ইসলাম বাইরে চলে যায়। কিছুক্ষণ পর ঐ মহিলাটিও বাহিরে চলে যায়। ঐ দিন সন্ধ্যা আনুমানিক ৬.৩০ মিনিটের সময় দালাল নুরুল ইসলাম হোটেলে এসে মেয়েটির সন্ধান চাইলে হোটেল বয় আবদুল্লাহ (২০) মেয়েটি চলে গেছে বলে। এতে নুরুল ইসলাম ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালমন্দ করে হোটেল বয় আবদুল্লাহকে ধরে হোটেলের বাইরে নিয়ে গিয়ে কিল-ঘুষি মারতে থাকে। প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়ায় ভয়ে হোটেল বয় আবদুল্লাহ বাড়িতে চলে যায়।

হোটেল ম্যানেজার জাকের উল্লাহর দায়ের করা এজাহারে আরো উল্লেখ করেন দালাল নুরুল ইসলাম হোটেলে অবৈধ জিনিস ঢুকিয়ে দিয়ে ডিবি পুলিশের মাধ্যমে গ্রেফতার করিয়ে জেলের ভাত খাওয়াবে বলে হুমকি।

তিনি আমাদের প্রতিনিধিকে জানান, বিভিন্ন সময় দালাল নুরুল ইসলাম হোটেলে কক্ষ নিয়ে ভাড়া প্রদান করেনা বলে জানিয়েছেন। বর্তমানে তারা দালাল নুরুল ইসলামের হুমকিতে আছেন বলে জানিয়েছেন। এব্যাপারে জানতে আমাদের প্রতিনিধি নুরুল ইসলামকে একাধিক বার ফোন দেওয়ার পরও তার বক্তব্য নেওয়া যায়নি।

এদিকে দালাল নুরুল ইসলাম এর আগেও একবার র্যাবের সোর্স পরিচয় দিয়ে হাজার ইয়াবা আত্মসাৎ করার সংবাদও বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশ করা হয়েছিল।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: