সোমবার, ০১ মার্চ ২০২১, ০৭:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

আগামীর উন্নতির জন্য প্রয়োজন ছাত্র-ছাত্রীদের কঠোর পরিশ্রম-সাইমুম সরওয়ার কমল এমপি

  • সময় মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৪ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার শহরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সাহিত্যিকা উচ্চ বিদ্যালয়ের বিশিষ্টজনদের আগমণে সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন।

সোমবার (২২শে ফেব্রুয়ারি) সকাল ১১ ঘটিকায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর-রামু ৩ আসনের সংসদ সদস্য জনাব সাইমুম সরওয়ার কমল, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জনাব কামাল হোসেন চৌধুরী, সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এবং অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জনাব মোঃ আমিন আল পারভেজ। সঞ্চালনা করেন প্রধান শিক্ষক জনাব নুরুল আবছার।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি স্থরে উন্নয়নের কাজ চলমান রেখেছেন। আমি বিশ্বাস করি জননেত্রী প্রতিটি স্কুলের অবকাঠামোগত উন্নয়নের জন্য আন্তরিক।
স্কুলের সব সমস্যা আমি নিজেই দেখেছি এবং শুনেছি। আমি স্কুলের অবকাঠামোগত উন্নয়নের জন্য আপ্রান চেষ্টা করে যাব ইনশাআল্লাহ।
ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে বলেন তোমাদের প্রচুর অধ্যাবসায় আর কঠোর পরিশ্রমী হতে হবে। আগামী দিন পরিশ্রমীদের,তারাই এগিয়ে থাকবে, তারাই জাতির নেতৃত্ব দিবে।আগামীতে অলসদের কষ্টের সীমা থাকবেনা। তাই তোমাদের ভালোভাবে পড়ালেখা, খেলাধুলা, সংস্কৃতি বিষয়ে জ্ঞান অর্জন করতে হবে এবং সেগুলোর চর্চা করতে হবে তাহলে তোমরাই আগামী দিনের নেতৃত্বের আসনে আসীন হতে পারবে। ছাত্র-ছাত্রীদের কে সুনাগরিক হিসেবে গড়ে তোলার ব্যাপারে আরো দায়িতৃশীল ভূমিকা রাখার জন্য তিনি শিক্ষক মণ্ডলীকে আহবান জানান। আমাদের সন্তানদের মানুষ করার দায়িত্ব আপনাদের আর অবকাঠামোগত উন্নয়নের দায়িত্ব আমার তিনি যোগ করেন।

বিদ্যালয়ের সকল শিক্ষক সহ এসময় আরও উপস্থিত ছিলেন কমিটির বিদ্যুৎসাহী সদস্য ও ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব সাহাবউদ্দিন সিকদার,কমিটির সদস্য শামসুল আলম,রনজিত বড়ুয়া,দাতা পরিবারের সদস্য জনাব হাফেজ আহমদ, মাষ্টার আবদুল মাবুদ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: