সোমবার, ০১ মার্চ ২০২১, ০৬:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

সাংবাদিক নেতা জিএএম আশেক উল্লাহর মায়ের ইন্তেকাল-বিএমএসএফ কক্সবাজার জেলার শোক

  • সময় সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫১ বার পড়া হয়েছে

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন – বিএফইউজে’র সাবেক সহকারি মহাসচিব, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক নয়াদিগন্তের কক্সবাজার অফিস প্রধান জিএএম আশেক উল্লাহর মা মাহসুকা বেগম চৌধুরানী আর নেই। তিনি গতকাল সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে কক্সবাজার শহরের পূর্ব মোহাজের পাড়াস্থ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন।

মাহসুকা বেগম চৌধুরানী দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি মেজো ছেলে জিএএম আশেক উল্লাহ ছাড়াও আরও দুই ছেলে, এক মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর বড় ছেলে একজন আইনজীবী ও ছোট ছেলে মাল্টিন্যাশনাল কোম্পানি স্যামসাং’র একজন পদস্থ কর্মকর্তা।

২২ ফেব্রুয়ারী রোজ সোমবার রাত সাড়ে ১০টায় কক্সবাজার শহরের গোলদীঘির পাড়স্থ বড় কবরস্থানে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

সাংবাদিক ইউনিয়ন নেতা মাহসুকা বেগম চৌধুরানীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএমএসএফ কক্সবাজার জেলা। মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ নেতারা মরহুমার আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: