রবিবার, ০৭ মার্চ ২০২১, ১২:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

সিলেটে করোনায় সুস্থ হয়েছেন ১৫ হাজার

  • সময় শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭১ বার পড়া হয়েছে

সিলেট বিভাগে করো নায় আ ক্রান্তের পাশাপাশি বাড়ছে সুস্থতা। সিলেট বিভাগে করো নায় আরও ১০জন আ ক্রান্ত হয়েছেন। সেই সাথে চিকিৎসায় ৪জন করো না আ ক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করো নায় আ ক্রান্ত হয়ে কোনো রোগীর মৃ ত্যু হয়নি। শনিবার (২০ ফেব্রুয়ারি) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া সিলেট ভিউকে এ তথ্য জানান ।

স্বাস্থ্য বিভাগের প্রতিবেদনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও ১০জন করো না আ ক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। যাদের মধ্যে সিলেট জে লার ৬ জন রয়েছেন। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা লে চিকিৎসাধীন আরও ৩জনের শরীরে করো নাভাই রাসের উপস্থিতি শনাক্ত করা হয়। এছাড়াও মৌলভীবাজারে আরও ১জন করো নায় আ ক্রান্ত হয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় অফিস সূত্রে জানা যায়, শনিবার (২০ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করো না প্রমাণিত রোগীর সংখ্যা ১৬ হাজার ১৯৯ জন। এর মধ্যে সিলেট জে লায় ৯ হাজার ৭১৯ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫৫১ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৯২ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৩৭ জনের করো না শনাক্ত হয়েছে।

সিলেটের চার জে লায় ২৮ জন করো না আ ক্রান্ত রোগী হাসপাতা লে চিকিৎসা নিচ্ছেন। এরমধ্যে ২৬ জন সিলেট জে লার বিভিন্ন হাসপাতা লে ও মৌলভীবাজারে ২ জন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১৫ হাজার ৩৯৩ জন করো না আ ক্রান্ত রোগী এবং করো নায় মৃ ত্যুবরণ করেছেন ২৭৮ জন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: