সোমবার, ০১ মার্চ ২০২১, ০৭:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

মাহবুবুল আলম হানিফের আগমণ উপলক্ষে হারবাং ইউনিয়ন আ. লীগের বর্ধিত সভায় এমপি জাফর আলম

  • সময় বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৩ বার পড়া হয়েছে

আগামী ২৮ ফেব্রুয়ারী চকরিয়া কলেজ মাঠে অনুষ্ঠিতব্য আওয়ামী লীগের জনসভা সফল করতে জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে উপজেলার হারবাং ইউনিয়নেও। বুধবার (১৭ ফেব্রুয়ারী) বিকেলে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওযামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ।

হারবাং ইউনিয়নের স্থানীয় একটি বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও হারবাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিরানুল ইসলাম মিরান। ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু মুছা, তথ্য ও গবেষণা সম্পাদক মাষ্টার শফিউল আলম, সিনিয়র সদস্য বাদশা মিয়াসহ হারবাং ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের দায়িত্বশীল নেতৃবৃন্দ। উপস্থিত ছিলেন স্থানীয় দলীয় নেতাকর্মী ও সমর্থকেরা।

উল্লেখ্য, আগামী ২৮ ফেব্রুয়ারী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি’র চকরিয়ায় আগমণকে কেন্দ্র করে ইউনিয়ন পর্যায়েও দলের জরুরী বর্ধিত সভা অব্যাহত রয়েছে। ইতোপূর্বে চকরিয়া, পেকুয়া, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগ এবং ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এসব বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন এমপি জাফর আলম।

এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী জানান, আগামী ২৮ ফেব্রুয়ারী দলের কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি চকরিয়ায় আসছেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলমের ব্যক্তিগত উদ্যোগে স্থাপিত ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার’ উদ্বোধন করতে। উদ্বোধনের পর এদিন তিনি চকরিয়া সরকারী কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন। তাঁর আগমণ উপলে তিন উপজেলা এবং পর্যায়ক্রমে ২৫টি ইউনিয়নে জরুরী বর্ধিত সভার আয়োজন অব্যাহত রয়েছে দলের প থেকেও। যাতে জনসভা বিশাল সমাবেশে রূপান্তরিত হয়।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: