বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

বিয়ের ১৭ বছর পরে যৌতুকের জন্য স্ত্রী কে নির্যাতন করে হত্যা

  • সময় মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫৮ বার পড়া হয়েছে

নুরুল বশর কক্সবাজার উখিয়া।

হোয়াইক্যং লম্বা বিল বিয়ের ১৭ বছরের মাথায় যৌতুকের জন্য স্ত্রী আনোয়ারা বেগম (৩৫) নামে তিন সন্তানের জননী স্ত্রীকে হত্যা করল স্বামী নুর হোসেন।

১৩/০২/২০২১ রাত ১১ টার দিকে টেকনাফ উপজেলার অন্তর্গত হোয়াইক্যং ইউনিয়নের লম্বা বিল এলাকায় ৪ নং ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তার ঘাতক স্বামী নুর হোসেন কে এখন ও গ্রেফতার করেতে পারেনি পুলিশ ঘটনার চারদিন অতিবাহিত হলেও।

এ ঘটনায় আনোয়ারা বেগম এর পিতা মো. ফজল আহমেদ বাদী হয়ে টেকনাফ থানায় হত্যা মামলা অভিযোগ করা হয়েছে বলে জানান

আনোয়ারা পিতা জানিয়েছে, আনোয়ারা বেগম কে ভারী বস্তু দিয়ে মাথায় আঘাত করে খুন করা হয়েছে।

তিনি আরও জানিয়েছেন আনোয়ারা কে বিয়ের পূর্বে থেকে যৌতুকের জন্য স্ত্রী কে নির্যাতন করে আসছে নুর হোসেন কিছু দিন আগে ও নুর হোসেন কে যৌতুক হিসেবে ২ লাখ টাকা দেওয়া হয়েছিল, কিন্তু এরপর থেকে দ্বিতীয় ধাপে ৫০ হাজার টাকার জন্য প্রতিবারের মতো শারীরিক মানসিক ভাবে নির্যাতনের স্বীকার হয়ে আসছিল আনোয়ারা বেগম গত ১৩/০২/২০২১ রাত আনুমানিক ১১ টার দিকে নুর হোসেন এর স্ত্রী কে নির্যাতন করিলে আনোয়ারা বেগম অজ্ঞান হয়ে পড়িলে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া আনোয়ারা বেগম হাসপাতালে ভর্তি অবস্থায় আনোয়ারা কে কর্তব্যরত ডাক্তার মৃত্যু ঘোষণা করার সাথে সাথে স্বামী নুর হোসেন পালিয়ে যায় হাসপাতাল থেকে, পরবর্তীতে বড় ছেলে নুরুল আবছার বাদী ফজল আহমেদ কে মোবাইলে যোগাযোগ করিলে ফজল আহমেদ পরিবারের লোকজন নিয়ে দ্রুত সদর হাসপাতালে গিয়ে পরে কক্সবাজার সদর থানা কে অবহিত করা হলে সদর থানা পুলিশ এসে পরিবারের অন্যান্য লোকজনের উপস্থিতিতে মেয়ের সুরতহাল রিপোর্ট করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয় ময়নাতদন্তের শেষে লাশ বুঝিয়ে দেওয়া হলে স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে জানাজা সম্পুর্ন হলেও ঘটনার চারদিন অতিবাহিত হলেও এখনও গ্রেফতার হয়নি নরপশু নুর হোসেন।

এই বিষয়ে টেকনাফ থানা তদন্ত অফিসার কর্মকর্তা গাজী খোরশেদ আহমেদ সাথে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন তিনি শুনেছেন এই বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে বলে জানান।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: