মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৫:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

১৮ ফেব্রুয়ারী সুন্নী সম্মেলনে কক্সবাজার আসছেন মাইজভান্ডার পীর সাহেব

  • সময় রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৫ বার পড়া হয়েছে

আগামী ১৮ ফেব্রুয়ারী ফেব্রুয়ারী বৃহস্পতিবার কক্সবাজার ঐতিহাসিক শহিদ দৌলত ময়দানে অনুষ্ঠিত হবে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও যৌতুক বিরোধী সুন্নী মহাসম্মেলন।

সম্মেলন প্রস্তুতি কমিটির সচিব হাফেজ কেরামত আলী মাইজভান্ডারী জানান, বর্তমান জঙ্গিবাদ, মাদক, যৌতুক, সুদ ও ঘুষ এগুলো দিন দিন বেড়েই চলছে। আমাদের সরকারও চাই এসব অপকর্ম দেশ থেকে নির্মূল করতে। আমরা সবসময় সরকারের পজিটিভ কার্যগুলোতে সহযোগিতা করি। তারই ধারাবাহিকতায় আমরা আগামী ১৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার আমরা এই সম্মেলন উদযাপন করছি।

তিনি আরো জানান, এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাইজভাণ্ডার দরবার শরীফের পীর ইন্টারন্যাশনাল পার্লামেন্ট অব ওয়ার্ল্ড সূফীজ’র প্রেসিডেন্ট, বিশ্ববিখ্যাত সূফী হযরত শাহসূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী ওয়াল হোসাইনী আল মাইজভান্ডারী। উদ্বোধক হিসেবে থাকবেন, কক্সবাজার পৌরসভা মেয়র জনাব মুজিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে থাকবেন কক্সবাজার-৩ (রামু-সদর) আসনের সাংসদ জনাব সাইমুম সরওয়ার কমল এমপি ও কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনের সাংসদ জনাব আশেক উল্লাহ রফিকসহ অন্যান্য অতিথিবৃন্দ।

ক্বুরআন সুন্নাহর আলোকে বিষয়ভিত্তিক আলোচনা করবেন দেশের সুফিবাদী প্রখ্যাত আলেম ওলামাগণ।

এতে কক্সবাজারের সকল শান্তিপ্রিয় জনতাকে মাহফিল সফল করতে আহ্বান জানান সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক, হাফেজ নুরুল আবছার ইমন ও সচিব, হাফেজ মাওলানা কেরামত আলী।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: