সোমবার, ০১ মার্চ ২০২১, ০৭:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

পটিয়ায় গুলিতে কাউন্সিলর প্রার্থীর ভাই নিহত

  • সময় রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৫ বার পড়া হয়েছে

চট্টগ্রামের পটিয়া পৌরসভার ৮ নম্বর দক্ষিণ গোবিন্দার খিল কেন্দ্রে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আব্দুল্লাহ নামে একজন নিহত হয়েছেন। তিনি কাউন্সিলর প্রার্থী মো. মান্নানের ভাই বলে জানা গেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার একজন নিহত হওয়ার তথ্য নিশ্চত করে জানান, দুই দল কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে ভোটকেন্দ্রে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ, র‌্যাব, বিজিবি গিয়ে পরিস্থিতির নিয়ন্ত্রণে আনে। তবে সংঘর্ষের কারণ প্রাথমকিভাবে জানাতে পারেননি তিনি। বর্তমানে গোবিন্দার খিল কেন্দ্রের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলেও দাবি করেছেন তিনি।

এদিকে জিজ্ঞাসাবাদের জন্য ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. মান্নান ও সারোয়ার কমোল রাজিবকে থানায় নেওয়া হয়েছে বলেও জানান ওসি।

স্থানীয় সূত্রে জানা গেছে, বেলা সাড়ে ১২টার দিকে কাউন্সিলর প্রার্থী মো. মান্নান ও সারোয়ার কমোল রাজিবের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় তাদের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। পরে গুলিবিনিময়ের ঘটনাও ঘটে বলে জানিয়েছে স্থানীয়রা। এর এক পর্যায়ে ভোটকেন্দ্রের পাশে একটি টিনশেড ঘরে আগুন দিয়েছে সংঘর্ষকারীরা।

সকাল আটটা থেকে চট্টগ্রামের পটিয়া পৌরসভায় ইভিএমে ভোটগ্রহণ শুরু হয়। পটিয়ায় মোট ভোটার ৩৯ হাজার ৭৮৭। পৌরসভার ৯ ওয়ার্ডে ১৮টি ভোট কেন্দ্র রয়েছে। তার মধ্যে নারী ১৮ হাজার ৮৬২ ও পুরুষ ভোটার ২০ হাজার ৯২৫।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: