মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৫:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

১৪ লাখ পিচ ইয়াবা উদ্ধার অভিযানের

  • সময় বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩২৯ বার পড়া হয়েছে

ফলোআপ
বিশেষ প্রতিনিধি :
কক্সবাজার সদরের চৌপলদণ্ডি ব্রীজের নিচের খালে নোঙর করা ফিশিং বোট থেকে ১৪ লাখ পিচ ইয়াবা উদ্ধারের ফলোআপ হিসাবে মঙ্গলবার (৯ ফেব্রুয়ারী) রাত ৯.২৫ ঘটিকায় ৩ লাখ ৭৫ হাজার পিচ ইয়াবা সহ মোছাম্মৎ ছমিরা (২৩) স্বামী ছৈয়দ আলম সাং নুনিয়ার ছড়াকে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করেন।

উল্লেখ্য একই দিন দুপুর ২টার সময় গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার পুলিশ সুপার হাসানুজ্জামানের নেতৃত্বে এক পুলিশি অভিযানে সদর উপজেলার চৌপলদণ্ডি ব্রীজের নিচের খালে নোঙর করা অবস্থায় একটি ফিশিং বোট থেকে ১৪ লাখ পিচ মরন নেশা ইয়াবা উদ্ধার করা হয়। এই ঘটনায় প্রথমে দুজন ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়। সর্বশেষ ১ মহিলা সহ মোট ৫ জনকে আটক করা হয়েছে।

আটকৃত জহিরুল ইসলাম ফারুকের স্বীকারোক্তি মতে বাকীদের আটক করা হয়।ইয়াবা বহনকারী ফিশিং বোটের মালিকও জহিরুল ইসলাম ফারুক। জহিরুল ইসলাম ফারুক উত্তর নুনিয়ার ছড়া এলাকার নজরুল ইসলামের ছেলে । জহিরুল ইসলাম ফারুকের স্বীকারোক্তি মতে তার বাড়ির গোপন স্থান থেকে দুই বস্তা টাকা যার পরিমাণ ১ কোটি ৭০ লাখ ৬৮ হাজার ৫শত টাকা ও তার চাচা শশুর একই এলাকার ছৈয়দ আলমের বাড়ি থেকে ৩ লাখ ৭৫ হাজার পিচ ইয়াবা উদ্ধার এবং ছৈয়দ আলমের স্ত্রী মোছাম্মৎ ছমিরাকে আটক করেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে জানা গেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ সূত্রে ।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: