রবিবার, ২০ জুন ২০২১, ০৪:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

“মাদক সেবনে বাধা দেওয়ায় যুবককে হত্যা চেষ্টা ” সংবাদের প্রতিবাদ।

  • সময় বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩০ বার পড়া হয়েছে

” কক্সবাজারে মাদক সেবনে বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা ” শিরোনামে আজ ০৩/০২/২০২১ ইং তারিখ রোজ বুধবার সময়ের কণ্ঠস্বর অনলাইন পত্রিকায় যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।মূলত মাদক সেবী, মাদক বিক্রেতা, চিহ্নিত ভূমি দস্যু ও অবৈধ বালি উত্তোলনকারী খরুলিয়া দরগাহ পাড়ার আব্দু শুক্কুরের পুত্র রুবেল কে বাঁচাতে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে উক্ত সংবাদটি প্রচার করা হয়।

মূল ঘটনা হচ্ছে, গত ০১/০২/২০২১ ইং তারিখ রাত ১১ টার সময় আমার ফসলক্ষেতে নির্মাণাধীন চৌকিঘরে রুবেল তার সঙ্গীদের নিয়ে ইয়াবা সেবন করতে যায়। ইয়াবা সেবনের এক পর্যায়ে রুবেল ও তার সঙ্গীদের ইয়াবার টাকা বাগবাটোরা নিয়ে ঝগড়া হয়৷ এসময় তারা আমার জমির ফসল নষ্ট করে এবং আমার চৌকিঘর ভেঙে ফেলে। সকালে আমি আমার ক্ষেতের এমন দশা দেখে লোকজনের কাছ থেকে জানতে পারি রুবেল ও তার সঙ্গীদের ইয়াবার টাকা ভাগবাটোয়ারা নিয়ে মারামারি হয় যার কারণে আমার ফসল ও চৌকিঘর ভেঙে ফেলে। আমি রুবেলের বড় ভাই আজিজুল হককে বিচার দিলে সে তার ভাইয়ের বিচার না করে ওল্টো আমাকে গালি-গালাজ করে। আমি বিচার না পেয়ে হতাশ হয়ে বাড়ি ফিরে আসি।

গতকাল বিকেল ৪ টার সময় মাদকসেবী রুবেল মাদক সেবন করে মাতাল হয়ে তার ভাইকে কেন বিচার দিয়েছি বলে আমার বাড়িতে এসে গালি-গালাজ শুরু করে। এসময় আমার ১৪ বছরের ছোট ছেলে মামুন গালি-গালাজের কারণ জিঙ্গেস করলে আমার ছেলের ওপর ক্ষিপ্ত হয়ে হামলার চেষ্টা করে। এসময় স্থানীয় লোকজন আমার ছেলেকে রক্ষা করে রুবেল কে বাড়িতে চলে যেতে বলে। কিন্তু মাতাল অবস্থায় রুবেল আমার বাড়ির টিনের ঘেরায় হামলা চালায় এসময় টিনের মধ্যে সে সামান্য আঘাত পায়।

উক্ত ঘটনার সময় কি হয়েছিল তা আমার এলাকার লোকজন স্বচক্ষে দেখে৷

মাদকসেবি রুবেলের বড় ভাই আজিজুল হক, আমিনুল হক আমিন, নুরুল আলম ও খোরশেদ আলম এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী, ভূমি দস্যু ও অবৈধ বালি উত্তোলনকারী। তাদের এসব অপকর্মের বিরুদ্ধে আমি ও এলাকার লোকজন বার বার প্রতিবাদ করায় আমাকে ও এলাকার লোকজনের ওপর হামলা, লাঞ্চিত ও অস্ত্র দেখিয়ে ভয়-ভীতি দেখায়। বেশ কয়েকবার পরিবেশ অধিদপ্তরের ম্যাজিস্ট্রেট আমিনের অবৈধ বালি উত্তোলনের মেশিন ও ডাম্পার গাড়ি জব্দ করে। বেশ কয়েকবার অবৈধভাবে জমি দখল করতে গিয়ে জনতার হাতে ধোলাই খেয়েছে ও মামলার আসামি হয়েছিল। আমিন তার মাদকসেবি ভাই রুবেল কে দিয়ে এলাকার নিরীহ মানুষদের অত্যাচার, হামলা ও ভয়-ভীতি দেখায়। তাদের অবৈধ টাকার কাছে এলাকার সাধারণ মানুষ অসহায়। কেউ প্রতিবাদ করলে তার ওপর মামলা-হামলা করে।

আমি জাতির বিবেক, সাংবাদিক ভাইদের সরেজমিনে এসে আসল সত্য ঘটনা উদঘাটনের জন্য আহবান জানাচ্ছি এবং এই ধরনের মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা জানাচ্ছি।

প্রতিবাদকারী
ছালাম মিয়া বাবুল
পিতা : মৃত দানু মিয়া
সাং : খরুলিয়া দরগাহ পাড়া
সদর, কক্সবাজার

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: