সোমবার, ০১ মার্চ ২০২১, ০৬:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভায় মেয়র-কাউন্সিলরদের আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহন

  • সময় রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ৮৪ বার পড়া হয়েছে

আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) থেকে;

দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভায় ৮ম পরিষদের নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলররা দায়িত্বভার গ্রহণ করেছেন। এ সময় তাদের নিয়ে পরিচিত ও মতবিনিময় সভা অনষ্ঠিত হয়েছে।

রোববার (৩১জানুয়ারী) সকাল ১১টায় ফুলবাড়ী পৌরসভার হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরকে ফুল দিয়ে বরণ করেন পৌরসভা কর্মকর্তা ও কর্মচারী পরিষদের পক্ষে সচিব মাহাবুবুর রহমান, সহকারী প্রকৌশলী মোঃ লুৎফুল হুদা চৌধুরী লিমন ও কর আদায়কারীর প্রধান সহিদুল ইসলাম সন্টু। পরে ফুলবাড়ী পৌরসভার সচিব মোঃ মাহাবুবুর রহমান পৌরসভার বিভিন্ন খাতের ৩ কোটি ৮৪ লক্ষ ৭৬ হাজার ৪০ টাকা বকেয়া রেখে দায়িত্বভার বুঝিয়ে দেন নব নির্বাচিত পৌর মেয়র মাহামুদ আলম লিটনকে।

দায়িত্বভার বুঝিয়ে নিয়ে পৌর মেয়র তার শুভেচ্ছা বক্তবের শুরুতে স্বাধিনতা যুদ্ধে নিহত বীর শহিদদের কথা স্মরণ করেন এবং তাদের রুহের মাগফিরাত কামনা করেন। পৌরবাসীর মেয়রকে বিপুল ভোটে নির্বাচিত করায় তিনি পৌরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। নবনির্বাচিত পৌর পরিষদের দায়িত্বভার গ্রহন অনুষ্ঠানে পৌর এলাকার গুরুপ্তপূর্ণ ব্যাক্তিবর্গ ও প্রিন্ট ও ইলেকট্রোনিক মিয়িয়ার সাংবাদিকগন উপন্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: