সোমবার, ০১ মার্চ ২০২১, ০৭:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

মাদারীপুরে রোগীবাহী এ্যাম্বুলেন্স খাদে পড়ে নিহত,২

  • সময় শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ৫০ বার পড়া হয়েছে

নাবিলা ওয়ালিজা,মাদারীপুরঃ
আরিফুর রহমান মাদারীপুরঃমাদারীপুরের শিবচরে রোগীবাহী এ্যাম্বুলেন্স খাদে পড়ে খাদিজা (৫০) ও মেহেদী (১৫) নামের দুইজন নিহত হয়েছেন। এসময় গুরুতরআহত হয়েছেন ৩ জন।আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় পাচ্চর রয়েল হাসপাতালে ভর্তি করা হয়েছে।পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে নেওয়া হয়েছে।

শুক্রবার (২২ জানুয়ারী ) দুপুর সোয়া বারটার দিকে ঢাকা -খুলনা মহাসড়কের শিবচর উপজেলার এক্সপ্রেসওয়ের কুতুবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত খাদিজা বেগম বরিশাল জেলার উজিরপুর থানার পূর্ব বামুড়া গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী ও মেহেদী একই এলাকার জালাল মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়,নিহত খাদিজা বেগম তার আত্মীয় স্বজনদের নিয়ে উন্নত চিকিৎসার জন্য সকালে বরিশাল থেকে একটি এম্বুলেন্স যোগে ঢাকার উদ্দেশ্য রওনা হয়।এসময় এম্বুলেন্সটি শিবচরের কুতুবপুর এলাকায় পৌছলে চালক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়।এসময় ঘটনাস্থলেই ২ জন নিহত হন।তবে আহত সকলেই খাদিজা বেগম নিকট আত্মীয়-স্বজন বলে ধারনা করা হচ্ছে।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাব আহমেদ মজুমদার ঘটনার সততা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: