শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৩:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

কউক এর সাথে কক্সবাজার আইএসপি এসোসিয়েশন এর সমন্বয় সভা অনুষ্ঠিত

  • সময় মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৮৪ বার পড়া হয়েছে

কামরুল হাসান মামুন ;
কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ কর্তৃক বাস্তবায়নাধীন হলিডে মোড়-বাজারঘাটা-লারপাড়া (বাস স্ট্যান্ড) প্রধান সড়ক সংস্কারসহ প্রশস্তকরণ প্রকল্পের রুমালিয়ারছড়া হতে হলিডে মোড় পর্যন্ত সড়ক উন্নয়নের কাজ আগামী ১৩ জানুয়ারি থেকে শুরু করা হবে। উক্ত প্রকল্প যথাযথ বাস্তবায়নের নিমিত্ত আজ সোমবার (১২ জানুয়ারি) সকাল ১০ ঘটিকায় কউক সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য ও প্রকল্প পরিচালক (প্রকৌশল) লে: কর্নেল মোহাম্মদ আনোয়ার উল ইসলাম।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, পর্যটন নগরী কক্সবাজারের যানজটের অন্যতম কারন হলো প্রধান সড়কে অতিরিক্ত টমটম, যত্রতত্র গাড়ি পার্কিং, রাস্তা দখল ইত্যাদি। তাই জনগণের দুর্ভোগ লাঘবের নিমিত্তে প্রধান সড়ক সংস্কারসহ প্রশস্তকরণ প্রকল্পটি কক্সবাজার উন্নয়ন কতৃর্পক্ষ বাস্তবায়নের উদ্যোগ গ্রহণ করেছে।

তিনি বলেন, এই সড়কটি যথাযথভাবে বাস্তবায়ন করতে হলে সড়কের উভয় পাশে ডিস ক্যাবল, ওভার হেড ক্যাবল অপসারণে সংশ্লিষ্ট সকলকে পাশে থেকে সার্বিক সহযোগিতা করার আহ্বান জানান।

উক্ত সমন্বয় সভায় উপস্থিত ছিলেন কক্সবাজার আইএসপি এসোসিয়েশন এর সভাপতি আলী আকবর, সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত, যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ সোহাগসহ অন্যান্য সদস্যবৃন্দ। কক্সবাজার ইন্টারনেট সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের মধ্যে উপস্থিত ছিলেন হ্যালো আইটি, বে কমিউনিকেশন, লিংক৩, প্লাস নেট, ডিডিএন, কেএস নেটওয়ার্ক, চিটাগং অনলাইনসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আইএসপি, ক্যাবল অপারেটর, বিটিসিএল; বিআরটিএ এর প্রতিনিধি সহ সংশ্লিষ্ট সকলে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: