শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০২:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

ধর্ষণ পরবর্তী স্কুল ছাত্রী হত্যা মামলার আসামী নুরুল আমিন প্রকাশ্যে, নিরব প্রশাসন!

  • সময় রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ১৪৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ
ইনানী জুনিয়র উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী শারমিন আক্তার কে রাতে কৌশলে বাড়ী থেকে বের করে জোর পূর্বক ধর্ষন করার পর নির্মম ভাবে হত্যাকরী নুরুল আমিন ধরা ছোয়ার বাইরে। হাত্যাকান্ডের মামলার আসামী হওয়ার পর পালাতক হয়ে থাকলেও টেকনাফ শাপলাপুর এপিবিএন এর চেকপোষ্টে মেজর সিনহা হত্যা কান্ডের পর কক্সবাজার জেলার সমস্থ পুলিশ কে একযোগে বদলি করলে নতুন পুলিশ প্রশাসনের অভিযান শিথিলতা কে কাজে লাগিয়ে নির্ভয়ে প্রকাশ্যে এলাকায় ঘুরে বেড়াচ্ছে হত্যাকারী ধর্ষক নুরুল আমিন।

খোঁজ নিয়ে জানা যায় বিগত ১১জুলাই২০২০ ইংরেজী তারিখ রাত ১২টায় নিহত শারমিন আক্তার কে কৌশলে বাড়ী থেকে বের করে জোর পূর্বক ধর্ষন করার পর নির্মম ভাবে হত্যা করে হত্যাকারী ধর্ষক নুরুল আমিন পালিয়ে গেলে, এলাকাবাসী ও আত্বীয় স্বজনেরা নিহত শারমিন আক্তারের লাশ দেখতে পাইলে ইনানী পুলিশ ফাড়ীতে অবহিত করেন, পুলিশ মৃত দেহ সুরতহাল পরবর্তী ময়না তদন্ত করার জন্য মর্গে প্রেরন করেন। ময়না তদন্ত করে মৃত দেহ দাফন শেষে ভিক্টিমের ভাই জাহাংগীর আলম বাদী হয়ে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-৩ এ হত্যাকারী ধর্ষক নুরুল আমিন কে আসামী করে মামলা দায়ের করলে বিজ্ঞ আদালত মামলা টি ট্রিট এজএ এফআইআর রেকড করার নির্দেশ দেন অতঃপর উখিয়া থানার অফিসার ইনচার্জ মামলাটি নিয়মিত মামলা হিসেবে নেন, যার জি আর মামলা নং-৪৩৫/২০২০ইং।

এই বিষয়ে জানতে চাইলে মামলার বাদী নিহত শারমিন আক্তারের বড়ভাই জাহাংগীর আলম জানান আমার বোনের হত্যা মামলাটি আমরা থানায় নিয়মিত মামলা হিসেবে লিপি বদ্ধ হওয়ার পর হত্যাকারী ধর্ষক নুরুল আমিন পালাতপক হয়ে যায়, পরবর্তীতে কক্সবাজার জেলার সমস্থ পুলিশ এক যোগে বদলি হয়ে গেলে সে এলাকায় ফিরে আসে বীরধর্পে ঘুরে বেরাচ্ছে এই বিষয়ে ইনানী পুলিশ ফাড়ি কে অবহিত করলেও তারা কোন ব্যবস্থা নিচ্ছে না।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: