শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৩:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

চাকমার কুল ক্যাম্পে ত্বোহা গ্রুপের সাথে গুলাগুলিতে নিহত একজন আহত ২৮

  • সময় রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ১০৩ বার পড়া হয়েছে

নুরুল বশর কক্সবাজার উখিয়া।

টেকনাফের চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝি ত্বোহা সন্ত্রাসী গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলিতে নুর হাকিম (২৮) নামে এক রোহিঙ্গা নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৩২ জনের মতো। আজ ভোররাত ৩ টারদিকে এ গোলাগুলির ঘটনা ঘটে। নিহত নুর হাকিম চাকমারকুলের ২১ নম্বর ক্যাম্পের সি- ব্লকের হোসেন আলীর ছেলে।
আহত অবস্থায় যারা মোহাম্মদ আমিন পিতা ইসলাম,সি-ব্লকের(১), মুজিবুর রহমান, পিতা মোহাম্মদ শফি, সি- ব্লক(২), আবদুল ওয়াহেদ, পিতা মোহাম্মদ ইউনুস সি- ব্লক(৩) ,মোহাম্মদুল হক পিতা হামিদ হোসেন সি-ব্লক(৪) , মোহাম্মদ রিয়াজ, পিতা ইমাম হোসেন সি-ব্লক(৫), হোসেন আহমেদ,সি-ব্লক(৬), রশিদ আহমেদ সি-ব্লক(৭), মজিউর রহমান সি-ব্লক(৮), কেফায়েত উল্লাহ, পিতা মোহাম্মদ উল্লাহ সি-ব্লক(৯), হামিদ হোসেন, পিতা মোহাম্মদ ছিদ্দিক সি- ব্লক (১০) বাকি গুলো নাম পাওয়া যায়নি,

ঘটনার সময় বেশ কয়েকজন ক্যাম্প ছেড়ে পালিয়ে গেছে নুর কবির পিতা আবুল বশর, নুর কবির এর ভাই জানিয়েছেন

কক্সবাজার ১৬ এপিবিএন অধিনায়ক মো. তারিকুল ইসলাম হতাহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উখিয়ার হাকিমপাড়া ও জামতলী রোহিঙ্গা ক্যাম্প থেকে একদল রোহিঙ্গা সন্ত্রাসী টেকনাফের চাকমারকুল রোহিঙ্গা শিবিরের সি ব্লকে যায়।সেখানে তাদের সাথে তোহা বাহিনীর সাথে ৬০-৭০ রাউন্ড গুলি বিনিময় হয়।

এতে নিহত হয় নুর হাকিম। আহত ২৮ জনকে সেভ দ্য চিলড্রেনের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। স্হানীয় সুত্রে খবর ক্যাম্পের বাহিরে ও চিকিৎসা নিয়েছেন অনেক আছে।

টেকনাফের হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরে আলম জানান, বর্তমানে পরিস্থিতি আইন-শৃঙ্খলা বাহিনীর নিয়ন্ত্রনে রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: