শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১১:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

পালংখালী বাজারে ইয়াবা কারবারির হামলায় যুবলীগ কর্মী আবছার গুরুত্বর আহত

  • সময় বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ১৭৯ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদন::

উখিয়া উপজেলার পালংখালী বাজারে মরহুম হাজী হোসেন আলী মার্কেট বৃহস্পতিবার সকাল ১১ টায় পালংখালীর ব্যবসায়ী ও যুবলীগ কর্মী আবছার এর দোকানে একদল সন্ত্রাসী গ্রুপে সংঘবদ্ধ ভাবে হামলা করে বটতলী এলাকার ত্বপোর মিয়ার ছেলে ইয়াবা কারবারি রহিমউল্লাহ, কপিল, জসিম এর নেতৃত্বে ২০ থেকে ২৫ জনে অতর্কিত হামলা চালায়, রামদা, রড়,চুরি, বারী অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়েছেন বলে জানিয়েছেন পার্শ্ববর্তী দোকান এর মালিক গুলো।

জানা যায় গতকাল দোকান এর সামনে থেকে পানি প্রবাহিত হওয়া কে কেন্দ্র করে এই ঘটনা ঘটে গতরাতে সেই বিষয় নিয়ে একটি স্হানীয় ভাবে সুরাহা হলেও আজকে হঠাৎ এসে অতর্কিত হামলা করে রহিম আর কপিল, জসিম বাহিনিরা এসময় নুরুল আবছার দোকানে অবস্থানরত অবস্থায় তাহাকে দোকানে প্রবেশ করে মারধর শুরু করলে সন্ত্রাসী গ্রুপেরা বারি হওয়ায় কেউ প্রবেশ করতে না, পারায় আবছার গুরুত্বর আহত হয়। আহত অবস্থায় তাহাকে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলেও কর্তব্যরত ডাক্তার আবছারের অবস্থা আশংকাজনক হলে কক্সবাজার নিয়ে যাওয়ার নির্দেশ দেয় বলে জানা যায়।

এই বিষয়ে জমিদার আহমদ বলেন একটি ছোট্ট বিষয় কে বড় করেছেন রহিম গ্রুপ বলে জানিয়েছেন, আবছার এর ভাই সাইফুল ইসলাম জানিয়েছেন দোকান এর মাল লুটপাট এবং তিন লাখ ১৮ হাজার টাকা চিনিয়ে যায়, বলে জানান সাইফুল।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: