রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

কারো সমালোচনা নয় সকলের কাছে শুধু একবার সুযোগ চাই-কাউন্সিলর প্রার্থী মোঃ আনোয়ার হোসেন উজ্জল

  • সময় রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৫৪ বার পড়া হয়েছে

শাহিন খন্দকার, গাইবান্ধা প্রতিনিধিঃ
আসছে আগামী ৩০শে জানুয়ারি ২০২১ ইং গোবিন্দগঞ্জ পৌরসভা নির্বাচন। উক্ত নির্বাচনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন তরুন সমাজের আদর্শ, সৎ নিষ্ঠাবান, সময়ের নির্ভীক সাহসী নেতা, অবহেলিত সমাজের আস্থার প্রদীপ, জনদরদী জনাব মোঃ আনোয়ার হোসেন উজ্জল। তিনি রাজনৈতিক অঙ্গনে গোবিন্দগঞ্জ পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন এবং পেশায় একজন স্বনামধন্য ব্যবসায়ী।

মানুষের বিপদ আপদ থেকে শুরু করে সামাজিক উন্নয়নমূলক (মসজিদ, মন্দির, মাদ্রাসা, বিদ্যালয়) ইত্যাদিসহ প্রতিটি কাজে সরব অংশগ্রহণের মাধ্যমে ইতোমধেই সে এলাকার প্রতিটি মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

জনসেবার পরিমাণ বৃদ্ধি করতে এই ত্যাগী নেতা আসছে পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন। ইতোপূর্বের সকল ইতিহাস বদলে দিতে তিনি সকলের সহযোগিতা পেতে চান। জনসেবায় তার অংশগ্রহণ আরো বৃদ্ধি করতে তিনি একজন আস্থাভাজন নেতা হয়ে বেঁচে থাকতে চান মানব হৃদয়ে আজীবন।

অতীত বা বর্তমানের কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী সম্পূর্কে কিছু জানতে চাইলে তিনি বলেন “আমি কারো সমালোচনা করতে চাইনা সকলের কাছে শুধু একবার সুযোগ চাই” জনগণ যদি তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করেন তাহলে অবশ্যই আমি তাদের বিশ্বাসকে রক্ষা করার চেষ্টা করবো।

সেজন্য অত্র এলাকাবাসীর কাছে তাদের মূল্যবান দোয়া ও ভোট চাই এবং নির্বাচনে জয়লাভ করলে অবহেলিত ৯নং ওয়ার্ডে একজন প্রকৃত সেবক হয়ে সর্বদা পাশে থাকতে চাই।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: