রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

হিজলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগের ২ গ্রপের সংঘর্ষ, পুলিশ সহ আহত ১০, সংবাদকর্মীদের সহ প্রায় ২৫ টি মোটরসাইকেল ভাংচুর

  • সময় বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ৮৯ বার পড়া হয়েছে

হিজলা প্রতিনিধি \
বরিশালের হিজলা উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগের ২ গ্রæপে সংঘর্ষে ৪ জন পুলিশ সহ আহত ১০, সংবাদকর্মীদের সহ প্রায় ২৫ টি মোটরসাইকেল ভাংচুর। ১৫ ডিসেম্বর সন্ধার দিকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু সমর্থকরা খুন্না বাজারে দলিয় কার্যালয়ে জড়ো হয়। তখন উপজেলা ছাত্রলীগ সভপতি সোলাইমান ও যুগ্ন সাধারন সম্পাদক নাইম একটি মোটরসাইকেলে যাওয়ার পথে পথ আটকিয়ে তাদেরকে মারধর করে টিপু গ্রæপ। এসংবাদ চারদিকে ছড়িয়ে পড়লে উপজেলা ছাত্রলীগ সহ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি বেলায়েত হোসেন ঢালী ও সাধারন সম্পাদক নজরুল ইসলাম মিলন এর সমর্থকরা খুন্ন বাজারে আওয়ামীলীগের কার্যালয়ের দিকে পূর্ব ও পশ্চিম দিয়ে ২ টি গ্রæপ এগিয়ে, পথি মধ্যে পুলিশ তাদেরকে বাধা প্রদান করেন। এতে টিপু সমর্থকরা মাঝপথে অবরুদ্ধ হয়। এরপর রাত ১০ টার দিকে সহকারী পুলিশ সুপার মতিয়ুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা বকুল চন্দ্র কবিরাজ, ও থানা অফিসার ইনচার্জ অসীম কুমার সিকদার উভয় পক্ষের সাথে কথা বলে দুই গ্রæপকে দু দিকে যাওয়ার সুযোগ করে দিলেও হঠাৎ করে টিপু সমর্থিত অপর একটি গ্রæপ ৯ টি আলফা গাড়িতে সুসজ্জিত আগ্নে অস্ত্র ও দেশিও অস্ত্র নিয়ে খুন্না বাজার ডাকবাংলোর সামনে এসে এলোপাতারি গুলি চালায় তান্ডব চালায়, এসময় সময় তারা প্রায় ২৫ টি মোটর সাইকেল ভাংচুর করে, এ থেকে রক্ষা পায়নি সংবাদকর্মীদের মোটরসাইকেল। হিজলা প্রেসক্লাবের সভাপতি মাইটিভি, ও দৈনিক মতবাদ এর প্রতিনিধি দেলোয়ার হোসেন, ও সাধারন সম্পাদক দৈনিক যায়যায় দিন, দৈনিক দক্ষিনাঞ্চল পত্রিকার প্রতিনিধি সুমনুর রহমান সহ আরো ২ জন সংবাদকর্মীর মোটরসাইকেল ভেঙ্গে চুরমার করে দেয়। এর পরে ঘটনা নিয়ন্ত্রনে আনার জন্য পুলিশ ৫ রাউন্ড ফাকা গুলি চালায়। সংবাদকর্মীদের মোটরসাইকেল ভাংচুরের প্রতিবাদে সচেতন মহল তীব্র নিন্দা জানিয়ে, এদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানায়।
হিজলা থানার অফিসার ইনচার্জ অসীম কুমার সিকদার জানায়, ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা অভিযোগ পেলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহন করব।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: