শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

দৈনিক আলোকিত উখিয়া ও বাংলা পত্রিকায় প্রকাশিত সংবাদ প্রসঙ্গে আমার বিবৃতি

  • সময় বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ১৭২ বার পড়া হয়েছে

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক আলোকিত উখিয়া ও অনলাইন পোর্টাল বাংলা পত্রিকা ২৪ ডট কমে আমার নাম উল্লেখ করে, ” প্রবাসীর স্ত্রী টিকলি বড়ুয়া নিরাপত্তাহীনতায়, প্রতিবেশী সুমন বড়ুয়ার দেখে নেবার হুমকি ” শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়েছে। আমি সেই সংবাদের বিরুদ্ধে ব্যাখ্যা সহকারে বিবৃতি প্রদান করছি।

প্রবাসীর স্ত্রী টিকলি বড়ুয়া আমাদের প্রতিবেশী। তার সাথে দীর্ঘদিন ধরে তার মা বোনদের মাঝে ভিটি বাড়ীর জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছে। এই বিরোধের সাথে আমার পরিবারের কোন প্রকার সম্পৃক্ততা নাই বা ছিলনা। গত ৫ ডিসেম্বর দুপুর ১২ টার সময় আমি আমার ভাই এবং আমার ও ভাইয়ের স্ত্রীরা মিলে প্রবাসীর স্ত্রী টিকলি বড়ুয়াকে হামলা করেছি বলে উল্লেখ করেছেন। যাহা মিথ্যা এবং ষড়যন্ত্র মূলক বলে আমি মনে করি। প্রকৃত ঘটনা কি এবং কত টুকু সত্য সরজমিন উপস্থিত হয়ে এলাকার জনসাধারণের কাছে জিজ্ঞেস করলে সঠিক তথ্য পাওয়া যাবে। এতে যদি আমার বা আমার পরিবারের সম্পৃক্ততা পাওয়া যায় আমি আইনগত ভাবে যে শাস্তির বিধান রয়েছে তা মাথা পেতে নেবো।

আমরা প্রতিবেশীরাও চাই টিকলি বড়ুয়া ও তার মা বোনদের মাঝে যে বিরোধ সৃষ্টি হয়েছে তা স্থানীয় ভাবে মিমাংসা হউক। কারণ এলাকার একজন নগন্য নাগরিক হিসাবে এলাকার শান্তি শৃঙ্খলা পরিস্থিতি বিনষ্ট না হউক সেটাই আমাদের সকলের চাওয়া।

প্রবাসী টিকলি বড়ুয়া ও তার মা বোনদের বিরোধের জের ধরে তৃতীয় কোন পক্ষ যেন সুবিধা ভোগ করতে না পারে সেটাও লক্ষ্য রাখা জরুরী বলে মনে করি। স্থানীয় ভাবে উভয় পক্ষকে উপস্থিত রেখে বিরোধীয় বিষয়টি মিমাংসা করতে আমি কক্সবাজার সদর মডেল থানা পুলিশের মাননীয় অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ওসি মহোদয় এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গদের কাছে বিনীত আবেদন জানাচ্ছি।

প্রকাশিত সংবাদ প্রসঙ্গে এটাই হল মূলত আমার বিবৃতি।

বিবৃতি দাতাঃ
সুমন বড়ুয়া পিতা মনিন্দ্র বড়ুয়া সাং পশ্চিম বড়ুয়া পাড়া, ৬ নং ওয়ার্ড কক্সবাজার পৌরসভা কক্সবাজার।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: