রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

ভিন গ্রহের প্রাণীর সঙ্গে গোপন সম্পর্ক ট্রাম্পের!

  • সময় বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ৫২ বার পড়া হয়েছে

ভিন গ্রহের প্রাণী বা অ্যালিয়েন রহস্য এখনও অজানা। জল্পনা-কল্পনার শেষ নেই। বিভিন্ন সিনেমা কল্পকাহিনিতে কাল্পনিক চরিত্র দেখা গেলেও বাস্তবে এর অস্তিত্ব নিয়ে যুগের পর যুগ চলছে গবেষণা, অনুসন্ধান এমনকি নানা মহলে বিতর্কও। এরই মধ্যে চমকপ্রদ তথ্য জানালেন ইজরাইলের প্রাক্তন স্পেস চিফ অধ্যাপক হাইম এশেদ। 
‘ভিন গ্রহবাসীরা গোপনে মানুষের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে’ ইসরাইলের সাবেক এই জেনারেল এমন দাবি করেছেন দেশটির ইয়েদিট আহারনোট প্রত্রিকায়। ভিন গ্রহের প্রাণীর অস্তিত্ব আছে এবং যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তাদের খোঁজ জানেন বলেও দাবি করেন তিনি।

ইজরাইলের এই বিজ্ঞানী আরও জানিয়েছেন, আমেরিকা ও ইজরাইলের সঙ্গে ভিন গ্রহের প্রাণীর গোপন সংস্পর্শ আছে, তবে তারা তাদের অস্তিত্বকে সামনে আনতে চায় না। তাদের সঙ্গে চুক্তি থাকায় তাদের সম্মতি ছাড়া বিজ্ঞানীরা পৃথিবীর মানুষকে তথ্য দিতে পারবে না।

ইজরাইলি এই বিজ্ঞানী জানান, ডোনাল্ড ট্রাম্প একটা সময় আমেরিকা ও আমাদের সঙ্গে অ্যালিয়েনদের দীর্ঘদিন ধরে যোগাযোগের বিষয়টি প্রকাশ করে দিতে চেয়েছিলেন। কিন্তু ভিন গ্রহের প্রাণীদের মত না থাকায় পুরো ঘটনায় ধামাচাপা পড়ে যায়।

গ্যালাকটিক ফেডারেশন নামে অ্যালিয়েনদের নিজস্ব একটি গবেষণা সংস্থা আছে জানিয়ে তিনি বলেন, এই সংস্থা বিশ্বব্রহ্মাণ্ডের নানা জটিল বিষয় নিয়ে গবেষণা করে এমনকি তাদের গবেষণায় সাহায্য করেন মার্কিন ও ইজরাইলি বিজ্ঞানীরা। মঙ্গল গ্রহের মাটির নিচে ভিন গ্রহের প্রাণীরা গোপনে গবেষণা চালায় বলেও জানান সাবেক এই জেনারেল।

ইয়োদিট আহারনোট পত্রিকার বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ জানিয়েছে, ৩০ বছর ধরে ইজরাইলের স্পেস সিকিউরিটি প্রোগ্রামের নেতৃত্ব দিয়েছেন অধ্যাপক হাইম এশেদ।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: