রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

বাঘায় ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন

  • সময় শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ১১৩ বার পড়া হয়েছে

রবিউল ইসলাম রাজশাহী ব্যুরোঃ
মুজিববর্ষ ও মহান বিজয় দিবস উপলক্ষে রাজশাহীর বাঘা পৌরসভার কাপ আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২০ শুভউদ্ভোধন হয়েছে। শনিবার(৫ডিসেম্বর) সন্ধ্যার পরে বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে পৌরসভা কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে দুটি দল অংশগ্রহন করে।
মুজিববর্ষে বাঘা পৌরসভা কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট এ প্রধান অতিথি ছিলেন,বাংলাদেশ সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শারিয়ার আলম।বিশেষ অতিথি ছিলেন, বাঘা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল। বাঘা পৌরসভার মেয়র আঃরাজ্জাক উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্বে করেন । উপস্থিত ছিলেন, যুগ্নসাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু,অধ্যক্ষ নছিম উদ্দিন, বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক কবির হোসেন,সাবেক ছাত্রনেতা মাসুদ রানা তিলু, পৌর আওয়ামীলীগের সভাপতি আঃকুদ্দুস সরকার, গড়গড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম,আনিসুর রহমান ইউপি সাধারণ সম্পাদকসহ বিভিন্ন নেতৃবৃন্দ। উক্ত খেলার সার্ভিক ব্যবস্থাপনায় ছিলেন,প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু। আরও উপস্থিত ছিলেন,বাঘা পৌরসভার ৯টি ওয়ার্ডের কাউন্সিল ও সংরক্ষিত মহিলা কাউন্সিল গন। উদ্বোধনি অনুষ্ঠানে বক্তারা বলেন, যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষায় খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা চর্চায় যুব সমাজ ব্যস্ত থাকলে সন্ত্রাসী কার্যক্রম ও মাদকের ছোবল থেকে রক্ষা পাওয়া সম্ভব। যত বেশী ক্রীড়ার চর্চা হবে তত বেশী যুব সমাজ মাদক থেকে দূরে সরে যাবে। এ জন্য যুব সমাজকে খেলাধুলার মধ্য দিয়ে মানসিক ও শারীরিক যোগ্যতায় অবদান রাখতে হবে। আরও বলেন, যে জাতি খেলাধুলায় যত উন্নত তারা পৃথিবীতে তত বেশি বিকশিত হয়েছে।
বাঘা পৌরসভার ব্যাডমিন্টন টুর্নামেন্টর এ ধরনের খেলার আয়োজন করায় ধন্যবাদ জ্ঞাপন করেন বাঘা রিপোটার্স ক্লাবের সভাপতি মহিদুল ইসলাম। এ ব্যাডমিন্টন টুর্নামেন্টে উপজেলার মোট ১৬টি টিম আংশগ্রহণ করবে বলে জানা যায় । ৬টি টিম ফাইনালে খেলবে এবং আজকে (৫.১২.২০)বাঘা থানা প্রশাসন ও গড়গড়ী ইউপির দুটি দল অংশগ্রহন করবে বলে জানান ধারাভাষ্যকার বিপ্লব কুমার রায়।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: