নাইক্ষ্যংছড়িতে সাড়ে ৬ কোটি টাকা ব্যয়ে বাকঁখালী নদীর উপর ব্রিজ নিমার্ণ কাজ শুরু

নাইক্ষ্যংছড়িতে সাড়ে ৬ কোটি টাকা ব্যয়ে বাকঁখালী নদীর উপর ব্রিজ নিমার্ণ কাজ শুরু

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার পাহাড়ি জনপদের বাইশারী ইউপি অফিস হইতে দোছড়ি ইউপি অফিস সড়কের ১২হাজার মিটার চেনেঞ্জ ছাগল খাইয়াস্থ বাকঁখালী নদীর উপর ৯৬ মিটার দীর্ঘ ব্রীজ নির্মাণের লেআউট প্রদান করেন বান্দরবান এলজিইডির নির্বাহী প্রকৌশলী এন.এস এম জিল্লুর রহমান।

রবিবার (১৫ অক্টোবর) বিকাল ৩ টায় এ লেআউট প্রদানের মাধ্যমে প্রায় ৬ কোটি ২৯ লাখ ৮১ হাজার টাকা ব্যয়ে নির্মিত ব্রীজটির কাজ শুরু করেন সংশ্লিষ্ট ঠিকাদার।

এসময় উপস্থিত জনসাধারণের উদ্দেশ্য সংক্ষিপ্ত বক্তব্যে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহ বলেন, মাননীয় পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের ওয়াদা অনুযায়ী আজ জনসাধারণের জন্য এ ব্রীজ দিয়েছেন। এই ব্রীজ নির্মাণ হলে বাইশারী-দোছড়ি ও বেলতলীর হাজার হাজার মানুষের ভাগ্য পালটে যাবে। তাই মহান এ ব্যক্তির জন্য আগামীতেও কাজ করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আমরা একজন যোগ্য ব্যক্তি পেয়েছি। ওনি আমাদের মানিক।

বান্দরবানে তিনি আছে বলে পাহাড়ী-বাঙ্গালীর সম্প্রীতি বজায় রেখে ভাগ্য পরিবর্তন হচ্ছে। স্ব স্ব ধর্ম অনুযায়ী বীর বাহাদুরের জন্য দোয়া ও প্রার্থনা করার জন্য বলেন। এ সময় তিনি বর্তমান সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ডের কথা তুলে ধরে বলেন মাননীয় প্রধান মন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এর ধারাবাহিকতায় গ্রাম এখন শহরে রূপ নিচ্ছে।

এসময় অনন্যদের মধ্যে ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রকৌশলী আবুল কালাম, সহকারি প্রকৌশলী মো. রেজাউল করিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমরান, ঠিকাদার জসিম উদ্দিন, সুজন, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল, দপ্তর ও প্রচার সম্পাদক জয়নাল আবেদীন টুক্কু, ইউপি সদস্য মৌলানা নুরুল ইসলাম, যুবলীগ নেতা মিজানুর রহমান, গিয়াস উদ্দিন, মো. হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: