প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ

গত ৮ই নবেম্বর দৈনিক কক্সবাজার পত্রিকা ও দৈনিক কক্সবাজার অনলাইন সহ কয়েকটি নিউজ পোর্টালে প্রকাশিত এলাকায় ফিরছে দক্ষিণ ডিক্কুলের ইয়াবা কারবারীরা শীর্ষক সংবাদ টি আমার দৃষ্টি গোচর হয়েছে। উক্ত সংবাদে আমাকে ও আমার ভাই সুজন কে মাদক ব্যবসায়ী হিসেবে উল্ল্যেখ করেছে ও আমি নাকি আবু নফরের সাথে বৈঠক করেছি, আমি উক্ত সংবাদের জোর প্রতিবাদ জানাচ্ছি।

আবু নফরের বাড়িতে বৈঠকের সম্মন্ধে আমি কিছুই যানিনা, আমি একজন ডিলার ব্যবসায়ী,মধুবন ব্রেড এন্ড বিস্কুট কোম্পানির সাব ডিলার হিসেবে সম্মানের সহিত ব্যবসা পরিচালনা করতেছি। সন্ধ্যায় আমার সেলস ম্যানরা সেল করে আসেন এবং আমি সন্ধ্যায় হিসাব নিকাসে ব্যস্ত থাকি, আমি কি ভাবে আবু নফরের বাড়িতে সন্ধ্যায় মিটিং করব?

আমি বাংলাদেশ আওয়ামিলীগ এর ঝিলংজা ইউনিয়নের ২নং ওয়ার্ড এর যুগ্ন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করতেছি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ ক্রমে একজন আওয়ামিলীগ কর্মী হিসেবে এলাকার বিভিন্ন সমাজিক কাজে অংশগ্রহণ করি। তাই অত্র এলাকার কিছু হিংসুটে মানুষ জাতির বিবেক সাংবাদিক ভাইদের কে ভুল তত্ত দিয়ে আমাকে ও আমার ভাইকে সমাজে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করতেছে, তাই এমন সংবাদে সাংবাদিক ভাই ও আইনশৃঙ্খলা বাহিনীকে বিভ্রান্ত না হওয়ার জন্য বিশেষ অনুরুধ রইল।

প্রতিবাদ কারী
ফারুক সুমন
দক্ষিণ ডিক্কুল ২ নং ওয়ার্ড, ঝিলংজা, সদর, কক্সবাজার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: