বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১২:৩০ পূর্বাহ্ন

এসএসসি ২০১৮ইং ব্যাচের পক্ষ থেকে প্রিয় স্যারের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল

  • সময় বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ৫৮ বার পড়া হয়েছে

ওমর ফারুক,টেকনাফ::
নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের সম্মানিত সিনিয়র শিক্ষক (গণিত)ব্রাক শিক্ষা কর্মসূচীর গণিতের মাস্টার ট্রেইনার এবং চট্টগ্রাম শিক্ষা বোর্ডের পরীক্ষক, সর্বজনের শ্রদ্ধেয় ব্যক্তি মোঃ খাইরুল আমিন স্যারের স্বরণে ০৫/১১/২০২০ইং রোজ বৃহস্পতিবার সকাল ১১.০০ ঘটিকার সময় নয়াবাজার উচ্চ বিদ্যালয় এসএসসি ২০১৮ইং ব্যাচ কতৃক আয়োজিত এক শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়, নয়াবাজার উচ্চ বিদ্যালয় হল রুমে।
উক্ত শোকসভা ও দোয়া মাহফিল শুরু হয় মহান গ্রন্থ আল কোরআন তেলওয়াতের মাধ্যমে। কোরআন তেলওয়াত করেন দশম শ্রেণির ছাত্র মিজানুর রহমান।

উক্ত শোকসভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাস্টার ফরিদুল আলম এবং উপস্থাপনা করেন শহীদুল ইসলাম সোহাগ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের সম্মানিত প্রধান শিক্ষক বাবু রূপন কান্তি বড়ুয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদ্য প্রয়াত খাইরুল আমিন স্যারের বড় ভাই শামসুল আলম,আরও উপস্থিত ছিলেন নুরুল আমিন,প্রশান্ত কুমার আসার্য্য পলাশ,আলম খান জয়,নুরুল আজিম বাবু,কবির আহমেদ কবি,আব্বাস উদ্দিন রাজু,রবিউল আলম রবি,গফুর মিয়া,আবছার উদ্দিন, মোহাম্মদ রাসেল, মোস্তফা কামাল পাশা,কিরণ শর্মা ইমন,সিদ্দিক হোসেন বাবু,শাখাওয়াত হোসাইন রাসেল,জামাল হোসেন,মানিক আহমেদ ইত্যাদি প্রাক্তন ছাত্রছাত্রী ও বর্তমান ছাত্রছাত্রী বৃন্দ।
উক্ত শোকসভা ও দোয়া মাহফিলে সবাই প্রিয় স্যারের স্মরণে স্মৃতিচারণ করেন,অতিথিরা বলেন আমরা একজন যোগ্য জাতি গড়ার কারিগর হারিয়েছি,পরিবার একজন যোগ্য অভিবাবক হারিয়েছেন,সন্তানরা একজন যোগ্য বাবা হারিয়েছেন এবং সবাই উনার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

পরিশেষে সকল শিক্ষক শিক্ষিকা এবং প্রাক্তন ও বর্তমান ছাত্রছাত্রীর সিদ্ধান্ত ক্রমে সদ্য প্রয়াত প্রিয় স্যারের পরিবারের জন্য একটা ফাউন্ড করার সিদ্ধান্ত নেন। এতে সকল শুভাকাঙ্ক্ষী এবং,নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, প্রাক্তন -বর্তমান ছাত্রছাত্রীদের সহযোগিতা কামনা করেন এবং সবাইকে আন্তরিকভাবে সহযোগিতার জন্য অনুরোধ করেন।

আয়োজনেঃ
এসএসসি ২০১৮ইং ব্যাচ
নয়াবাজার উচ্চ বিদ্যালয়

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: