মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৩:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

ট্রাক এসে পিষে দিল কাস্টমস কর্মচারীসহ ৩ অটোরিক্সা আরোহীকে

  • সময় মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ১১১ বার পড়া হয়েছে

কক্সবাজারের পেকুয়া উপজেলা সদরের নন্দীরপাড়া স্টেশন এলাকায় মিনি ট্রাকের ধাক্কায় কাস্টমস কর্মচারীসহ তিনজন নিহত হয়েছেন। সোমবার (২৬ অক্টোবর) বিকেলে এই দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও তিনজন। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

নিহতরা হলেন মগনামার মগঘোনা এলাকার খলিল আহমেদের ছেলে অটোরিক্সা চালক মো. তালেব (৩০), কুতুবদিয়ার উত্তর ধুরং আজিম উদ্দিন সিকদার পাড়ার দলিল লেখক গিয়াস উদ্দিনের ছেলে চট্টগ্রাম কাস্টমসের সিপাহী আমিনুল কবির (৩০) ও একই লাকার ছৈয়দ আলমের ছেলে আক্কাস উদ্দিন (৪০)। নিহতদের মধ্যে দুইজন শ্যালক-ভগ্নীপতি।

আহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তিনি হলেন নিহত আক্কাস উদ্দিনের মেয়ে আফসানা আলম (১৯)। তবে স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপালালে পাঠিয়েছেন।

নিহত আমিনুল কবিরের বোন আসফিয়া খানম বলেন, আমার বাবার চল্লিশা সেরে কর্মস্থলে ফেরার পথে আমার ভাই আমিনুল কবির ও বোনের স্বামী আক্কাস উদ্দিন সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। আহত ভাগ্নী আফসানা আলম সুনিয়াকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আমার ভাই তার চট্টগ্রামের কর্মস্থলে ও দুলাভাই ঈদগড়ের কর্মস্থলে ফিরছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান মজুমদার বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। একইসাথে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

c-link

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: