শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:৩০ অপরাহ্ন

জমি সংক্রান্ত বিরোধে বসতবাড়িতে হামলা উল্টো মামলা দিয়ে হয়রানির অভিযোগ

  • সময় বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৫২১ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ

মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়নের মাঝের ডেইল এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে একটি পরিবার কে দীর্ঘ দিন ধরে জিম্মি করে রেখেছে। এমন অভিযোগ দুই সহোদর আজিজুল কাদের (২৪) আদিল কাদেরের (২২) বিরুদ্ধে।

খবর নিয়ে জানা যায় ভুক্তভোগী হাজী গোলাম কুদ্দুস(৭৫), গত একমাস আগে তার অসুস্থতা জনিত কারণে কক্সবাজার শহরে অবস্থান করার সুযোগে আজিজুল কাদের (২৪), আদিল কাদেরের (২২) নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী জোর পূর্বক তাদের বাড়ি ঘর অবৈধ ভাবে দখলের চেষ্টা চালায়, যার পরিপ্রেক্ষিতে ভুক্তভোগী হাজী গোলাম কুদ্দুস(৭৫) মহেশখালী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের কিছু দিন পর অর্থাৎ গত ৬ অক্টোবর আবারো ভিন্ন কায়দায় বেশ কয়েকজন মহিলা সহ একদল সন্ত্রাসী বাহিনী নিয়ে তার বাড়িতে সশস্ত্র হামলা চালায়ে উল্টো ভুক্তভোগী সহ তার পরিবারের সকল সদস্যদের আসামি করে মহেশখালী থানায় একটি মিথ্যা মামলা দায়ের করে। যার মামলা নাম্বার ২১৮/২০ ।

এবিষয়ে মহেশখালী থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আব্দুল হাই জানান বিষয়টি নিয়ে আমরা অবগত আছি এবং সুষ্ঠু ও নিরেপক্ষ তদন্তের ভিত্তিতে কাজ করা হবে৷ আমরা জনগণের ভাবমূর্তি রক্ষায় সর্বোচ্চ চেষ্টা চলিয়ে যাচ্ছি।

প্রসঙ্গত আজিজুল কাদের (২৪),
আদিল কাদের (২২) গংদের স্হায়ী ঠিকানা মহেশখালীর মাতারবাড়ি ইউনিয়নের মাঝের ডেইলি এলাকায়, তবে তারা দীর্ঘ একযুগেরও অধিক সময় ধরে কক্সবাজার সদরের বিজিবি ক্যাম্প(৬নং ওয়ার্ড) এলাকায় স্হায়ীভাবে বসবাস করে আসছে৷

ভুক্তভোগী হাজী গোলাম কুদ্দুস দাবি করেন আমরা এখন নিরাপত্তা হীনতায় ভুগছি। আমাদের আরো মামলা দিয়ে হয়রানি করার হুমকি দিচ্ছে তারা৷ আমার ছেলেকে তারা হত্যার হুমকি দিয়েছে ৷ প্রশাসনের কাছে এর হস্তক্ষেপ কামনা করছি৷

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: