রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:৫৬ পূর্বাহ্ন

ঈদগাঁওতে সড়ক দুর্ঘটনায় নিহত ২: আহত ১৫

  • সময় রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৫০ বার পড়া হয়েছে

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও, কক্সবাজার::
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও ইসলামাবাদ ওয়াহেদর পাড়া হাঁসের দিঘীর সামনে নীলাচল পরিবহন (ঢাকা মেট্রো ব- ১৪: ২৯৩৭) নামের একটি যাত্রীবাহী বাস বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই ২ জন নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। বাসটি নোয়াখালী থেকে কক্সবাজার আসছিল।

আজ (১১ অক্টোবর) রবিবার ভোর ৬ টার দিকে এ মর্মাšÍিক ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েেছ ঈদগাঁও তদন্ত কেনদ্রর পুলিশ ও স্থানীয় লোকজন। আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। নিহতদের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি। সাগর নামে এক যাত্রীর অবস্থা আশংকাজনক। দ‚র্ঘটনার পরপরই স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঈদগাঁও মেডিকেল সেন্টার এবং মডেল হাসপাতালে নিয়ে আসে।ন। তন্মধ্যে অনেকের অবস্থার অবনতি দেখা দিলে তাদেরকে সদর হাসপাতালে প্রেরণ করেন। ঈদগাঁও তদন্ত কেনদ্রের পুলিশ দল ঘটনাস্থলে উপস্থিত হন। নোয়াখালী চাটখীল সমপাড়া কলেজ শিক্ষার্থী তারেক আজিজ জানান, নিলাচল পরিবহনের চালক ঘুম ঘুম ভাব নিয়ে গাড়ী চালাতে গিয়েই এ দ‚র্ঘটনাটি ঘটে। আরেক যাত্রী বলেছেন, দ‚রপাল­ার গাড়ীটি মাঝপথে কোন বিরতি না দেয়ার কারণেও চালক রিল্যাক্সের সময় না পওয়ায় দ‚র্ঘটনাটি ঘটতে পারে।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেনদ্রের ইনচার্জ মোহাম্মদ আবদুল হালিম সড়ক দ‚র্ঘটনায় ২ জনের মৃত্যুসহ ১০/১৫ জন আহত হয়েেছন বলে জানিয়েেছন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: