শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:১৩ অপরাহ্ন

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রে টাকার লেনদেন হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করলেন নবাগত আইসি আবদুল হালিম

  • সময় বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৩৫৫ বার পড়া হয়েছে

আলা উদ্দিন ঈদগাঁও।
ককসবাজার সদর উপজেলার অন্তর্গত ঈদগাঁও পুলিশ তদন্তকেন্দ্রের নবাগত আইসি ইন্সপেক্টর আবদুল হালিমের সাথে ৭ ই অক্টোবর বিকালে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এ সব কথা বলেন। তিনি আর ও বলেন, আমি প্রচার বিমুখ একজন মানুষ কাজ দিয়ে প্রমান করতে চাই, আমি কথায় বিশ্বাসী নয় কাজেই বিশ্বাসী তাই জিডি ও অভিযোগ লিখতে বা এন্ট্রি করতে কোন টাকা দিতে হবে না, তদন্ত কেন্দ্রের কোন কর্মকর্তা ঘুষ কিংবা তদবির বানিজ্যে লিপ্ত হওয়ার যথাযথ প্রমাণ দিতে পারলে তাৎক্ষণিক তাহার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান, গরীব ও অসহায় মানুষের সেবাই আমার মূল লক্ষ্য ও উদ্দেশ্য।

সম্প্রতি সোসাল মিডিয়া ফেইসবুকসহ সর্বমহল থেকে শুরু সকল পেশাজীবীদের দাবী উঠেছে ঈদগাঁও পুলিশকে দালালমুক্ত করা। এ বিষয়ে প্রশ্ন করলে তিনি জানান,আমার কাছে দালাল,অপরাধীর কোন স্থান নেই। আপনারা মেসেজ বা সংবাদ পাঠাবেন, আমি কাজ শুরু করেছি সবাইকে বলে দিয়েছি। এ ধরনের কোন অভিযোগ পেলে আমাকে জানাবেন আমি সাথে সাথে ব্যবস্থা নেব। রাইটার নামক দালালদের বিষয়ে জানতে চাইলে তিনি জানান,এদেরকে বলে দেয়া হয়েছে পুলিশ তদন্তকেন্দ্রে কোন রাইটার থাকতে পারবে না। গেইটে কোন রাইটার বা দালালের কোন স্থান হবে না। তিনি আর ও জানান,আমি আসছি মানুষের সেবা করার জন্য।

মাননীয় আইজিপি স্যার আমাদেরকে বহু আশা নিয়ে এখানে পাঠিয়েছেন! অতএব, এখানে কোন দালাল, মাদকসেবী ও মাধক ব্যবসায়ী, চাঁদাবাজ ও চোর বাটপারদের স্থান হবে না ঈদগাঁওতে। গরীব লোকদেরকে আমার কাছে পাঠাবেন,আমি নিজের ল্যপ্টপে অভিযোগ লিখে দেব। জনগনের সেবা করাই হবে আমার কাজ। জনগনের জন্য কাজ করা এবং আইন শৃংখলা রক্ষা করতে সকলের সহযোগিতা কামনা করছি। ঈদগাঁও পুলিশ তদন্তকেন্দ্রের নব নিযুক্ত আবদুল হালিমে এ সব কথা বলেন। এ দিকে বৃহত্তর ঈদগাঁও বাসীর দাবী একটাই ঈদগাঁও পুলিশকে দালাল মুক্ত করা ও রাইটারনামধারী দালালদের হাত থেকে সাধারণ মানুষকে তাদের ফরিয়াদিদের হাত থেকে রক্ষা করা।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: