রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:৩৮ পূর্বাহ্ন

শিশুকে ধর্ষণের পর ৫০০ টাকা দিলেন ‘ধর্ষক’

  • সময় মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ১০১ বার পড়া হয়েছে

চট্টগ্রামের রাউজান উপজেলায় এক বৃদ্ধের বিরুদ্ধে এক শিশুকে ধর্ষণের পর ৫০০ টাকার নোট হাতে ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ সোমবার সন্ধ্যায় রাউজান থানায় মামলা করেন শিশুটির বাবা। গত শনিবার বিকেলে উপজেলার উরকিরচর ইউনিয়নে এই ঘটনা ঘটে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার উরকিরচর ইউনিয়নের সাধন বড়ুয়া (৭৫) শনিবার বিকেলে শিশুটিকে ফুঁসলিয়ে ও লোভ দেখিয়ে তার বাড়িরে পাশের পুকুর পাড়ের জঙ্গলে নিয়ে ধর্ষণ করেন। পরে ভুক্তভোগী শিশুটিকে ৫০০ টাকার একটি নোট দেন। শিশুটির ফুফু তার হাতে ওই টাকা দেখে জিজ্ঞেস করলে শিশুটি ঘটনা খুলে বলে।

এই বিষয়ে মামলার বাদী ভুক্তভোগীর বলেন, ‘যিনি ধর্ষক তিনি আমার আত্মীয়। এ কারণে আমরা বিষয়টি সমঝোতা করতে চেয়েছিলাম। কিন্তু তারা এটাকে অপরাধ মনে করছে না। আর এ কারণে মামলা করতে দেরি হয়েছে।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন মামলা রুজুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় এজাহার দিলেও মামলা রেকর্ড হয়নি। সোমবার সন্ধ্যায় ধর্ষণ মামলা রুজু হয়েছে। আমরা বিষয়টি গুরুত্বের সাথে নিচ্ছি।’

তিনি আরও বলেন, ‘মামলার বাদী আমাদের জানিয়েছে র‌্যাব-৭ আসামিকে ধরে নিয়ে গেছে। তবে অফিসিয়ালি কোনো তথ্য আমরা পাইনি।’

এই বিষয়ে চট্টগ্রাম র‌্যাব-৭ এর উপপরিদর্শক (এসআই) শাকিল বলেন, ‘ধর্ষককে আটকের চেষ্টা চলছে। এখনো পর্যন্ত আটক করা সম্ভব হয়নি।’

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: