রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৭:২৯ পূর্বাহ্ন

করোনা আক্রান্ত হওয়ায় ট্রাম্পের নির্বাচনী প্রচার স্থগিত

  • সময় রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ৭৫ বার পড়া হয়েছে

যুক্তরাষ্ট্রে নির্বাচনের আর মাত্র ৩২ দিন বাকি আছে। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ায় নির্বাচনী প্রচার থেকে দূরে থাকতে হচ্ছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্পকে। ইতিমধ্যে শুক্রবারের ফ্লোরিডার নির্বাচনী প্রচারসহ বেশ কয়েকটি কার্যক্রম স্থগিত করতে হয়েছে তাকে। খবর মেট্রোর।

প্রতিবেদনে বলা হয়েছে, আগামী ১৫ অক্টোবর ডেমোক্র্যাটিক প্রতিদ্বন্দ্বী জো বাইডেনের বিরুদ্ধে টেলিভিশনে নির্বাচনী বিতর্ক রয়েছে। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ার কারণে সেই বিতর্কও বাতিল বা মূলতবি হতে পারে। এরপর ২২ অক্টোবর তৃতীয় ও শেষ প্রেসিডেন্সিয়াল বিতর্ক হওয়ার কথা রয়েছে।

এদিকে, প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কোয়ারেন্টিনে থাকা যুক্তরাষ্ট্রের ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প ভালো আছেন। সেই সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও ফিট আছেন বলে জানিয়েছেন তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প।

শুক্রবার এক টুইট বার্তায় মেলানিয়া ট্রাম্প বলেন, করোনার রিপোর্ট পজিটিভ আসার পর আমি এবং প্রেসিডেন্ট ট্রাম্প বাড়িতে কোয়ারেন্টিনে আছি। আমরা এখনো ভালো বোধ করছি। তবে আগামী কয়েক দিন আমার যেসব কাজ করার কথা ছিল, সেগুলো আমি স্থগিত করেছি। দয়া করে বাড়িতে থাকুন এবং আমরা সবাই একসঙ্গে এ পরিস্থিতির মোকাবিলা করব।

হোয়াইট হাউসের চিকিৎসক শন কনলিও এক বিবৃতিতে জানান, প্রেসিডেন্ট এবং ফার্স্টলেডি এখন ভালো আছেন। তারা হোয়াইট হাউসে নিজের বাসগৃহে কোয়ারেন্টিনে আছেন।

শুক্রবার সকালে এক টুইট বার্তায় ট্রাম্প বলেন, ‘কোভিড-১৯ পরীক্ষায় আমি ও ফার্স্ট লেডি মেলানিয়া পজিটিভ হয়েছি। আমরা তাৎক্ষণিকভাবে কোয়ারেন্টিনে এবং সুস্থ হওয়ার প্রক্রিয়া শুরু করতে যাচ্ছি। আমরা একসঙ্গেই এটাকে জয় করব।’

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: