রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০১:০১ পূর্বাহ্ন

১১ বছরে পদার্পন করলো সাপ্তাহিক ‘সবুজ আলো’

  • সময় শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৭৩ বার পড়া হয়েছে

বাবু,চাটমোহর (পাবনা) প্রতিনিধি :

পাবনার চাটমোহর থেকে প্রকাশিত সাপ্তাহিক সংবাদপত্র ‘সবুজ আলো’ ১০ বছরের প্রকাশনা শেষে ১১ বছরে পদার্পন করলো। বর্ষ পরিবর্তনের মহতিক্ষণকে স্মরণীয় করে রাখতে ‘সবুজ আলো’ পরিবার ৩ অক্টোবর ২০২০ শনিবার বেলা ১১টায় শহরের শাহী মসজিদ মোড় এলাকায় অবস্থিত ওরাকল সেন্টারে কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করে।
আনন্দঘন ঘরোয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন- সাপ্তাহিক ‘সবুজ আলো’ পত্রিকার প্রকাশক ও সম্পাদক প্রভাষক সিদ্দিক আলম সবুজ। উপস্থিত সকল সাংবাদিকের পক্ষে শুভেচ্ছা বক্তব্য দেন- প্রবীণ সাংবাদিক চাটমোহর থেকে প্রকাশিত প্রথম সাপ্তাহিক সংবাদপত্র ‘চাটমোহর বার্তা’ পত্রিকার প্রকাশক ও সম্পাদক এস. এম. হাবিবুর রহমান।
সাংবাদিক ও সুধীজনের মধ্যে ১০ম বর্ষপূর্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাটমোহর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চলনবিল পত্রিকা সম্পাদক রকিবুর রহমান টুকুন, চাটমোহর ব্যবসায়ী সমিতি’র সভাপতি ও সাপ্তাহিক সময় অসময় পত্রিকা প্রকাশক/সম্পাদক কে. এম. বেলাল হোসেন স্বপন, পাবনা জেলা পরিষদ সদস্য মো: হেলাল উদ্দিন, পাবনা জেলা পরিষদ সদস্য ও সবুজ আলো পত্রিকার উপদেষ্টা মো: সাইদুল ইসলাম পলাশ, হরিপুর দূর্গাদাস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও সবুজ আলো পত্রিকার উপদেষ্টা মো: আলী হায়দার সরদার, প্রভাষক মো: জমিন উদ্দিন, মো: সরোয়ার হোসেন, চাটমোহর রিপোর্টার্স ইউনিটি ও অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ সালাউদ্দিন ফিরোজ, দৈনিক যুগান্তর প্রতিনিধি পবিত্র তালুকদার, দৈনিক কালেরকন্ঠ প্রতিনিধি আব্দুল লতিফ রঞ্জু, দৈনিক তৃতীয় মাত্রা প্রতিনিধি তোফাজ্জল হোসেন বাবু, দৈনিক ভোরের ডাক প্রতিনিধি মো: নূরুল ইসলাম মাষ্টার, সাংবাদিক মহিদুল ইসলাম খান, বিপ্লব আচার্য্য, তুষার ভট্টাচার্য্য প্রমূখ।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: