সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৯:৪৫ পূর্বাহ্ন

বরগুনার তালতলীতে এক ব্যক্তির মরাদেহ উদ্ধার

  • সময় শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ১১১ বার পড়া হয়েছে

বরগুনা প্রতিনিধি।

বরগুনার তালতলীতে বাড়ির উত্তর-পূর্ব কোণের একটি নালা আলী আকবর (৬0) এক ব্যক্তির মরাদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি তাকে হত্যা করে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

শনিবার(০৩ অক্টোবর )উপজেলার বগীহাট এলাকার নিহত ব্যক্তির নিজ বাড়ির নালা থেকে উদ্ধার করা হয়। নিহত আলী আকবর তালুকদার বগীরহাট এলাকার মৃত্যু আজিম উদ্দিন তালুকদারের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়,প্রতিদিনের মত নিহত আলী আকবর রাতে খাওয়াদাওয়া করে ঘুমাতে যায়। সকালে উঠে দেখে তার রুমে তালা দেওয়া। এরপরে অনেক খোঁজাখুজি করার পরে পাশের বাড়ির লোকজন বাগানের একটি নালায় তার লাশ ভাসতে দেখে তার পরিবারকে ও পরে পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। লাশ উদ্ধারের সময় পড়নের কাপড় ছেড়া পাওয়া গেছে । সেই ছেড়া কাপড় দিয়ে তার গলায় পেছানো দেখা যায়। পুলিশ বলছে তার মুখসহ শরীরের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে হত্যার পর কে বা কারা তার তাকে ফেলে রেখে গেছে। পরিবারের দাবি তাকে কেউ হত্যা করে ফেলা রাখা হয়েছে।

তালতলী থানায়র অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া বলেন,খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত আলী আকবর এর শরীরের পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চললে। হত্যার সঠিক রহস্য বের করার জন্য তদন্ত চলছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: