সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:১১ পূর্বাহ্ন

নীল দরিয়া পরিবহণ কর্তৃক সতর্কীকরণ বিজ্ঞপ্তি

  • সময় শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৭৪ বার পড়া হয়েছে

গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করা যাচ্ছে যে,নিষিদ্ধ মাদক ইয়াবার উৎসস্থল টেকনাফের সাম্প্রতিক আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় দোদুল্যমান পরিস্থিতি বিরাজ করার সুযোগকে কাজে লাগিয়ে কতিপয় মাদক পাচারকারী চক্র ফের সক্রিয় হয়ে উঠেছে। তারা কক্সবাজার-টেকনাফ মেরিনড্রাইভ সড়কে চলাচলরত আমাদের যানবাহন ব্যবহার করে উক্ত পরিবহনের কয়েকজন দৈনিক মজুরি ভিত্তিক শ্রমিক তথা চালককে হাত করে ইয়াবা পাচার করার চেষ্টা করে যাচ্ছে। পাচারকারীরা যাত্রীবেশে চালকদের হাত করে এই কাজ করে থাকে বলে বেশকিছু মৌখিক অভিযোগও পাওয়া গেছে। এর প্রেক্ষিতে কর্তৃপক্ষ সন্দেহভাজন প্রত্যেক চালককে এবিষয়ে ইতিমধ্যেই সতর্ক করেছে। কিন্তু অসৎ মানসিকতার কতিপয় চালক স্থানীয় ভাবে প্রভাবশালী হওয়ায় কর্তৃপক্ষকে পরোক্ষভাবে হুমকি ধমকিসহ নানাভাবে উৎপাত উপদ্রব করে যাচ্ছে। সর্বশেষ গত ২৩ সেপ্টেম্বর দিবাগত রাতে নীল দরিয়া পরিবহণ ও ট্যুরিস্ট সার্ভিস লিমিটেড-এর কার্যালয়ে এক দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। যে ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানায় একটি মামলাও দায়ের করা হয়েছিলো ঘটনার পরদিন। এই মামলা তুলে নিতে চক্রটি বিভিন্ন মাধ্যমে হুমকি দিয়ে যাচ্ছে। এমনকি কার্যালয়ের ভেতরে মাদক রেখে ফাঁসিয়ে দিতে পারে বলেও আশঙ্কা করা হচ্ছে।
এমতাবস্থায় কর্তৃপক্ষের সতর্কীকরণ ঘোষণা হলো- প্রতিষ্ঠানের সাথে সংশ্লিষ্ট পরিচালনা পর্ষদের নি¤েœাল্লিখিত কর্মকর্তা, কর্মচারীগণ ব্যাতীত দৈনিক মজুরিতে কর্মরত কোনো শ্রমিক তথা চালক এবং চালক সহকারীর যেকোনো বেআইনী তৎপরতার দায় নীল দরিয়া পরিবহণ ও ট্যুরিস্ট সার্ভিস লিমিটেড কর্তৃপক্ষ বহন করবে না। এদের দ্বারা যদি কোনো অপকর্ম সংগঠিত হয় তাহলে এর দায় তাদের নিজেদের উপরই বর্তাবে।
এক্ষেত্রে প্রতিষ্ঠানের সাথে সংশ্লিষ্ট পরিচালনা পর্ষদে দায়িত্বরত কর্মকর্তা ও কর্মচারীদের নাম ও পদবী সহকারে সদয় অবগত করা যাচ্ছে। যথাক্রমে: মো. নাছির উদ্দিন-ভাইস চেয়ারম্যান, মো. জাকারিয়া ডালিম-পরিচালক, আহম্মদ হোছাইন (স্বজন)- ব্যবস্থাপনা পরিচালক, শাহনেওয়াজ জিল্লু- গণমাধ্যম মুখপাত্র, কুদরত আলী-জি.এম, কায়সারুল ইসলাম- ম্যানেজার, সাজ্জাতুল ইসলাম-একাউন্টস ম্যানেজার, আব্দুল্লাহ আল নোমান- অপারেশন ম্যানেজার, মো. হোছাইন- লাইন ম্যান, নবীর হোছন-ইনচার্জ (শাপলাপুর), আব্দুল হক-ইনচার্জ (টেকনাফ), জসিম উদ্দিন-ম্যানেজার (টেকনাফ), মো. আলম-কাউন্টার ম্যানেজার এবং মো. আজাদ-কাউন্টার ম্যানেজার।
নীল দরিয়া পরিবহন এন্ড ট্যুরিস্ট সার্ভিস লিমিটেড
(সিএইচ-১৩২৯৯/২০১৯)
ডায়নামিক মার্কেট, গ্রাউন্ড ফ্লোর, কলাতলী, কক্সবাজার।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: