মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৫:৪৩ অপরাহ্ন

সিলেট-লন্ডন রুটে বিমানের সরাসরি ফ্লাইট

  • সময় শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৮২ বার পড়া হয়েছে

অনলাইন রিপোর্ট

সিলেটবাসী ও লন্ডন প্রবাসীদের ভ্রমণকে আরও সহজ করতে বিমান বাংলাদেশ এয়ারলাইনস সিলেট-লন্ডন রুটে সরাসরি ফ্লাইট পরিচালনা করবে। আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনস থেকে দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এ উপলক্ষ্যে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আগামী ৪ অক্টোবর সকাল ৯টায় প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়েছে। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীর সভাপতিত্বে অনুষ্ঠেয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। এ ছাড়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, বিমান বাংলাদেশ এয়ারলাইনসে বর্তমান উড়োজাহাজের বহর পূর্বের যেকোনো সময়ের তুলনায় অত্যাধুনিক ও তারুণ্যদীপ্ত। বহরে রয়েছে ছয়টি ড্রিমলাইনারসহ মোট ১৮টি উড়োজাহাজ। প্রতিটি উড়োজাহাজে রয়েছে উন্নত যাত্রীসেবা সম্বলিত সব সুযোগ-সুবিধা। আশা করা যাচ্ছে, যুক্তরাজ্যের বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি ও ইউরোপগামী বিভিন্ন দেশের ভ্রমণপিপাসু, শিক্ষার্থী ও ব্যবসায়ীরা বিমান বহরের আধুনিক এ উড়োজাহাজগুলোতে ভ্রমণে আকৃষ্ট হবেন।

বিমানের মোবাইল অ্যাপস, সকল সেলস

সেন্টার, ট্রাভেল এজেন্ট, বিমানের ওয়েবসাইট (www.biman-airlines.com) ও বিমানের কল সেন্টার (০১৭৭৭৭১৫৬১৩-১৬) থেকে সিলেট-লন্ডন-সিলেটসহ বিমানের সব রুটের সিডিউল ফ্লাইটের টিকেট কেনা যাবে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: