রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:০২ পূর্বাহ্ন

ঈদগাঁওতে জেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্দ্যেগে ধর্ষনও শিশু হত্যার প্রতিবাদে মানববন্ধন অনু্ষ্ঠিত

  • সময় শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৮৬ বার পড়া হয়েছে

কফিল উদ্দিন::

কক্সবাজারের ঈদগাঁওতে বিভিন্নজন স্বেচ্ছাসেবী সামজিক সংগঠনের উদ্দ্যেগে ধর্ষন,নারি নির্যাতন ও শিশু হত্যার প্রতিবাদসভা ও মানববন্ধন করা হয়।

০২-১০-২০২০ ইংরেজি রোজ জুমাবার ধর্ষন,নারী নির্যাতন ও শিশু হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে ঈদগাঁও বাস ষ্টেশনে কক্সবাজার জেলার স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ও সর্বস্থরের জনগনের ব্যানারে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবী জানানো হয়েছে।

খুটাখারী ব্লাড কল্যাণ সোসাইটির সভাপতি আব্দুল্লা আল মুরাদের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে
ইসলামপুর ব্লাড ডোনার্স সোসাইটির সভাপতি নুরুল আজিম মিন্টু, বৃহত্তর ঈদগাহ ব্লাড ডোনার’স সোসাইটি এডমিন আরাফাত সানি,খুটাখালী ব্লাড কল্যাণ সোসাইটি এডমিন মুরাদ,রামু ব্লাড ডোনার’স এসোসিয়েশনের এডমিন আজিজুর রহমান রাজু, তারুণ্য সংসদ বাংলাদেশ এডমিন,এম এ সাঈদ,সৃজন স্বেচ্ছাসেবী সংগঠন,নুরুল আবছার, বাংলাদেশ ছাত্রলীগ ঈদগাহ শাখা কমিটির নেতা কাজি আবদুলাহ,প্রমুখ স্বেচ্ছাসেবকদের হয়ে বক্তব্য রাখেন।

তাছাড়া আয়োজিত প্রতিবাদ সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক ও মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশন এর প্রতিষ্টাতা পরিচালক মোঃ ওসমান গণি ইলি।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন,, ধর্ষণকারীদের জনসম্মুখে এনে কঠোরতম শাস্তি ও ফাঁসি হলে হয়তো ধর্ষণকারীরা ধর্ষণ করবে না। আজ বাংলাদেশে যে হারে বাড়ছে খুন ধর্ষণ মাদক ব্যবসা দূর্নীতি। এইটা যদিও নিয়ন্ত্রণ করা না যায় তাহলে বাংলাদেশের জন্য বড় ধরনের ক্ষতি কারণ হয়ে দাড়াতে পারে। অতি অল্প সময়ের মধ্যে ধর্ষণকারী,খুনী,মাদক ব্যবসায়ী ও দূর্নীতিবাজদের গ্রেপ্তার করে দেশে সু-শৃঙ্খলা ফিরে আনার জন্য সময়ের দাবি জানান।

উক্ত প্রতিবাদ ও মানববন্ধনে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলার সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন কক্সবাজার ব্লাড ডোনার্স সোসাইটি,ইসলামপুর ব্লাড ডোনার’স এন্ড জনকল্যাণ সোসাইটি,বৃহত্তর ঈদগাহ ব্লাড ডোনার’স সোসাইটি,সহমর্মিতা ফাউন্ডেশন কক্সবাজার শাখা,নতুন অফিস ব্লাড ডোনার’স সোসাইটি,,খুটাখালী ব্লাড কল্যাণ সোসাইটি,সোনালী লাইফ ব্লাড কল্যাণ পরিষদ,রামু ব্লাড ডোনার’স এসোসিয়েশন,খুরুশকুল ব্লাড ডোনার’স ব্যাংক,মানব কল্যাণ ২ টাকার ফাউন্ডেশন,সেবা ব্লাড ডোনার’স সোসাইটি বাংলাদেশ,সেইভ দ্য ফিউচার,তারুণ্য সংসদ বাংলাদেশ,বৃহত্তর ঈদগাহ পথ শিশু ব্লাড এসোসিয়েশন,সৃজন স্বেচ্ছাসেবী সংগঠন,বাইশারী ব্লাড ডোনেটিং ক্লাব, সিইএইচআরডিএফ,কক্সবাজার ব্লাড ডোনেটিং ক্লাব,স্বপ্নবুনন,উৎসর্গ ফাউন্ডেশন,জি এস বি গ্রুপ,জোয়ারিয়ানালা স্বেচ্ছাসেবক টিম,অঙ্গীকার শিল্পী গোষ্ঠী,ইসলামী কক্স সোসাইটি।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: