মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৫:৫৮ অপরাহ্ন

ধর্ষণ মামলায় ঢাকা মহানগর ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

  • সময় বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ৯২ বার পড়া হয়েছে

ধর্ষণের অভিযোগে এবার ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি সবুজ আল সাহবাসহ দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  বুধবার রাতে এক তরুণী ছাত্রলীগ নেতা সবুজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

পরে রাতেই রাজধানীর একাধিক জায়গায় অভিযান চালিয়ে ছাত্রলীগ নেতা সবুজ ও বিবি ফাতেমা ঝুমুর (৩৫) নামে আরেকজনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলায় বিবি ফাতেমাকে ধর্ষণে সহায়তাকারী হিসেবে উল্লেখ করা হয়েছে। ধর্ষণের আলামত পরীক্ষার জন্য ভুক্তভোগী তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘এক তরুণীর দায়ের করা ধর্ষণ মামলায় সবুজ আল সাহবার এবং বিবি ফাতেমা ওরফে ঝুমুর (৩৫) নামের দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে।’

তবে গ্রেপ্তার সবুজ আল সাহবার কোন দলের নেতা বা কর্মী তা জানেন না বলে জানান ওসি।

মামলার এজাহার অনুযায়ী পুলিশ জানায়, গত ২৮ সেপ্টেম্বর রাজধানীর ৬০ ফিট এলাকায় নিজ বাসায় নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করেন সবুজ।

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম  বলেন, ‘ধর্ষকের মতো অপরাধীর কোনো জায়গা আমাদের সংগঠনে হবে না। আমরা তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিচ্ছি।’

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: