শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৫:৩০ পূর্বাহ্ন

গলাচিপায় বিশ্ব তথ্যধিকার সভা ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষনে সেমিনার অনুষ্ঠিত

  • সময় মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৭০ বার পড়া হয়েছে

মু.জিল্লুর রহমান জুয়েল ,গলাচিপা (পটুয়াখালী

“সংকট কালে তথ্য পেলে জনগনের মুক্তি মেলে” এই প্রতিপাদ্যের
আলোকে গলাচিপা উপজেলা প্রশাসন এর আয়োজনে গতকাল ২৮ সেপ্টেম্বর রোজ সোমবার ,উপজেলার সকল কর্মকর্তা, জনপ্রতিনিধি এন,জিও, শিক্ষক ও গনমাধ্যম কর্মীদের নিয়ে, আন্তর্জাতিক ও জাতীয় তথ্য অধিকার দিবস ২০২০ইং উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বরিশাল বিভাগীয় কমিশনার অমিতাভ সরকার বিভাগের সকল জেলা-উপজেলার প্রশাসনিক ভাবে, তথ্য অধিকার বিষয়ে সরকারের কর্মপরিকল্পনা ও জনগনের সেবা নিশ্চিত করার লক্ষে সার্বিক ব্যাবস্থাপনা ও সিটিজেন চার্টার বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন।
পরে গলাচিপা উপজেলার নির্বাহী অফিসার আশিষ কুমার এসময় গলাচিপা উপজেলা চেয়ারম্যান মু.শাহিন শাহ্ ,সহকারী কমিশনার (ভূমি) মো.নজরুল ইসলাম সহ কর্মকর্তারা অংশনেয়। পরে ভোক্তা অধিকার সংরক্ষন বিষয়ে এক সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার সভাপতি ও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মু.শাহিন শাহ্ উপজেলা চেয়ারম্যান এছাড়া ভোক্তা অধিকার সংরক্ষন আইনে ক্রেতা সাধারনকে নানা বিধ আইনি সহায়তা ও ভেজাল মালামাল মজুদ সহ ক্রয় বিক্রয় থেকে বিরত থাকতে বলেন এছাড়া ওজনে কম, মেয়াদ উত্তীর্ন মালামাল বিক্রয় থেকে বিরত থাকতে বলেন এবং নানাবিধ বিষয়ে আলোচনা করা হয়।
আলোচনার মধ্যে বক্তব্য রাখেন গলাচিপা
প্রেসক্লাবের সভাপতি খালিদ হোসেন মিলটন সহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: