শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৪:২২ পূর্বাহ্ন

মুক্তিযোদ্ধাদের সাথে বিদায়ী চা চক্রে মিলিত হলেন এডিশনাল এসপি ইকবাল

  • সময় সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৪ বার পড়া হয়েছে

নরসিংদী জেলার মনোহরদী’তে ১৯৭১ এর মুক্তিসংগ্রামের টালমাটাল দিনগুলোতে পাকিস্তানি হানাদারকে তাড়াতে সম্মুখ যুদ্ধে অংশ নিয়েছিলেন নরসিংদী জেলার মনোহরদীর সন্তান মাস্টার শওকত আলী। জাতির সেই শ্রেষ্ঠ সন্তান মাস্টার শওকত আলী’র গর্বিত পুত্র কক্সবাজার জেলা পুলিশের বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইন। বীর মুক্তিযোদ্ধার সন্তান বিদায়ী এডিশনাল এসপি মোহাম্মদ ইকবাল হোসাইন কক্সবাজারের জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের আমন্ত্রণে তাঁদের সাথে বিদায়ী চা চক্রে মিলিত হয়েছেন। কক্সবাজার জেলা মুক্তিযোদ্ধা সংসদের কার্যালয়ে রোববার ২৭ সেপ্টেম্বর অনুষ্ঠিত এই চা চক্রে বিদায়ী এডিশনাল এসপি মোহাম্মদ ইকবাল হোসাইন আবেগঘন
বক্তব্য রাখেন। বিদায়ী চা চক্রে বিদায়ী এডিশনাল এসপি মোহাম্মদ ইকবাল হোসাইন’কে আপ্যায়ন করা হয় এবং জেলার মুক্তিযোদ্ধাদের পক্ষ হতে তাঁকে উপহার প্রদান করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে কক্সবাজারে মুক্তিযুদ্ধকালীন জয়বাংলা বাহিনীর প্রধান, বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী, মুক্তিযোদ্ধা জালাল আহমেদ, কক্সবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা নুরুল আবছার, মুক্তিযোদ্ধা মোহাম্মদ শাহজাহান, মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন, মুক্তিযোদ্ধা নুরুল হক, মুক্তিযোদ্ধা আবুল কাশেম মাস্টার সহ জেলার সম্মানিত মুক্তিযোদ্ধাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইন (বিপি :৮১০৮১২১৬৩৮) কে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার হিসাবে গত ২১ সেপ্টেম্বর পুলিশ হেডকোয়ার্টার থেকে ১৬২৪ নম্বর স্মারকে জারীকৃত আইজিপি ড. বেনজির আহমেদ বিপিএব (বার) স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এডিশনাল এসপি মোহাম্মদ ইকবাল হোসাইন (৮১০৮১২১৬৩৮) কে বদলী করা হয়। একই প্রজ্ঞাপনে আরো ১৩ জন অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার পদমর্যাদার পুলিশ অফিসার’কে দেশের বিভিন্ন স্থানে বদলী ও নিয়োগ দেওয়া হয়। মোহাম্মদ ইকবাল হোসাইন এডিশনাল এসপি (এডমিন) হিসাবে কক্সবাজারে জেলা পুলিশে ২০১৮ সালের ২৫ আগস্ট যোগদান করেছিলেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: