বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৪:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

শুটিংয়ের ফাঁকে মাদক সেবন করতেন সুশান্ত: দাবি সারা-শ্রদ্ধার

  • সময় রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ২১৮ বার পড়া হয়েছে

জিজ্ঞাসাবাদের সময় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে একের পর এক বিস্ফোরক মন্তব্য করলেন সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুর।
ভারতীয় একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকার অনুযায়ী, সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুর দাবি করেন, সুশান্ত নাকি ভ্যানিটি ভ্যানের মধ্যে বসে মাদক নিতেন। শুটিংয়ের ফাঁকে ভ্যানিটি ভ্যানে মধ্যে বিশ্রাম নেওয়ার সময় মাদক সেবন করতেন সুশান্ত সিং। শুটিংয়ের ফাঁকে বেশ কয়েকবার নাকি সুশান্তকে মাদক নিতে দেখেন সারা এবং শ্রদ্ধা।

প্রসঙ্গত, কেদারনাথ-এ সারা আলি খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন সুশান্ত সিং রাজপুত। অন্যদিকে ছিঁছোড়ে-তে শ্রদ্ধা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন সুশান্ত। কেদারনাথের শুটিং এবং প্রমোশনের সময় সারা আলি খান সুশান্তের সঙ্গে থাইল্যান্ডে যাওয়ার কথা স্বীকার করলেও, তিনি কখনও মাদক নেননি বলে দাবি করেন অভিনেত্রী।

অন্যদিকে ছিঁছোড়ের শুটিং এবং প্রমোশনের সময় সুশান্তের সঙ্গে পার্টি করলেও তিনি কখনও মাদক সেবন করেননি বলে দাবি করেন শ্রদ্ধা কাপুর।শনিবার (২৬ সেপ্টেম্বর) নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সামনে হাজির হন শ্রদ্ধা কাপুর এবং সারা আলি খান। সকাল থেকে টানা জিজ্ঞাসাবাদের পর এনসিবির অফিস থেকে বের হতে দেখা যায় সারা ও শ্রদ্ধাকে। এছাড়াও অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকেও শনিবার টানা সাড়ে পাঁচ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: