মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:১৫ অপরাহ্ন

মহেশপুরে ৪৬ বোতল ফেনসিডিল সহ র‍্যাবের হাতে আটক-১

  • সময় রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৪ বার পড়া হয়েছে

মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ

বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এতদসংক্রান্তে এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।
এরই ধারাবাহিকতায় ২৫ সেপ্টেম্বর আনুমানিক রাত ৯ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামাল উদ্দিন এবং স্কোয়াড কমান্ডার এএসপি এইচ.এম. শফিকুর রহমান এর নেতৃত্বে ঝিনাইদহ জেলার মহেশপুর থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার নিমিত্তে গমন করেন। পরবর্তীতে ২৫ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখ রাত ০৯:৪৫ ঘটিকায় ঝিনাইদহ জেলার মহেশপুর থানাধীন পাঁচ মাথার মোড়ে আল মদিনা হোটেলের এর সামনে অভিযান পরিচালনা করে ১ জন মাদক ব্যবসায়ী মোঃ রানা (৩০), পিতা- মোঃ মশিউর রহমান, সাং-উজ্জলপুর দক্ষিন পাড়া, থানা-মহেশপুর, জেলা-ঝিনাইদহ কে গ্রেফতার করা হয়। উক্ত গ্রেফতারকৃত আসামীর দখল হতে ৪৬ বোতল ফেন্সিডিল, মাদক বিক্রয়লব্দ নগদ ৫৬,৪০০ টাকা, ১ টি মোবাইল সেট এবং ২ টি সীম কার্ড উদ্ধার করা হয়।
পরবর্তীতে উক্ত উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় হস্তান্তর করতঃ মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৪(খ) ধারার মামলা করা হয়।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: