শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৩:৩৩ পূর্বাহ্ন

নারী ও অস্ত্র ইয়াবা নিয়ে জয়নাল মেম্বার কারাভোগর পরে এলাকায় দাপটের সাথে সিন্ডিকেট

  • সময় রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ২৭৫ বার পড়া হয়েছে

আলোকিত ক্রাইমরিপোর্ট::
উখিয়া পালংখালী জয়নাল মেম্বার সদ্য কারাভোগ এর পরে জামিনে মুক্ত হয়ে এলাকায় আবারও বিভিন্ন সিন্ডিকেট এর সাথে জড়িয়ে যাচ্ছে বলে জানা যায় স্হানীয় সুত্রে।
জানা যায় কক্সবাজারের পর্যটন জোন কলাতলী থেকে ইয়াবা, অস্ত্র ও এনজিওকর্মী এক নারীসহ গ্রেফতার হয়েছিল থাইংখালীর জয়নাল মেম্বার পুলিশ এর হাতে। কিছু দিন আগে শহরের কলাতলী হোটেল মোটেল জোনের গ্রিন প্যালেসের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়েছিল। তাহার কাছ থেকে ৪শ’ ইয়াবা, দুই রাউন্ড কার্তুজ ও দেশীয় বন্দুক জব্দ করা হয়েছিল।
কিন্তু টাকার জোরে বেশিদিন কারাভোগ করতে হয়নি এর আগেও বেশ কয়েকটি ইয়াবা মামলা রয়েছে তার বিরুদ্ধে।

নাম জয়নাল আবেদীন (৩৬) উখিয়ার পালংখালী ইউনিয়নের তাজনিমার খোলা এলাকার মোহাম্মদ হোসাইনের ছেলে। তিনি উখিয়ার পালংখালী ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের সদস্য।

স্হানীয় সুত্রে জানা যায় জয়নাল মেম্বার সদ্য কারাভোগ এর পরে এলাকায় এসে আবারও বেপরোয়া হয়ে উঠেছেন বিভিন্ন অপকর্মের সাথে জড়িয়ে প্রথমত রোহিঙ্গা ক্যাম্পে ডাল, তেলর, সিন্ডিকেট, খাস ডাক নামে বেপরোয়া টাকা উত্তলন, বালুর সিন্ডিকেট, অবৈধ ড্রেজিং মিশিন দিয়ে বালু উত্তলন, রোহিঙ্গা ক্যাম্পে রাত যপন সহ বিভিন্ন অপকর্মের কাহিনি শুনা যাচ্ছে। স্হানীয়দের মতে বিভিন্ন প্রশ্ন উঠেছে, কি করে ইয়াবা কারবারি গুলো বারবার জামিনে মুক্তি পেয়ে যায়। যদিও এমন হয় বাংলাদেশ সরকার ঘোষিত মাদক নির্মূল দে-শ করা কখনো সম্ভব না বলে পালংখালী কমিউনিটি পুলিশ এর সভাপতি কফিলউদ্দিন।

এই বিষয়ে জয়নাল মেম্বার এর আগের নাম্বার ফোন নাম্বার গুলো বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এই বিষয়ে উখিয়া থানা থেকে কোন ধরনের বক্তব্য পাওয়া যায়নি এখন ও পর্যন্ত নতুন ওসি যোগদান না হওয়ায় বিশেষ সুত্রে
উখিয়া থানায় জয়নালের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে কয়েকটি মামলা রয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: