শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:০৪ পূর্বাহ্ন

খুরুশকুল ব্লাড ডোনার’স ব্যাংক একটি মানবতার সংগঠন।

  • সময় শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬১ বার পড়া হয়েছে

রাশেদুল আলম রাশেদ:সদর প্রতিনিধিঃ

জয় হোক মানবাতার এই স্লোগানকে সামনে রেখে খুরুশকুল ইউনিয়নের অন্তর্গত হামজার ডেইলের ব্ল্যড ক্যান্সার আক্রান্ত ভাই সাদেকুর রহমানের চিকিৎসার জন্য টাকা কালেকশনের খন্ড চিত্র।
ইনশাআল্লাহ খুরুশকুল ব্লাড ডোনার ব্যাংক মানবতার কাজে সব সময় নিয়োজিত থাকবে বলে জানিয়েছেন সংগঠনের সদস্যরা।

‎মরণব্যধি ব্ল্যড ক্যান্সারে আক্রান্ত সাদেক বাচাতে চাই, সকলের কাছে মানবিক সহযোগীতার আকোতী করেন তার পরিবারের অসহায় সদস্যরা।

ব্ল্যড ক্যান্সারে আক্রান্ত সাদেক
বর্তমানে ঢাকা বঙ্গবন্ধু হাসপাতালে
চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। পরিবারের আর্থিক অবস্থা এতটা স্বচ্ছল নয় যার কারণে চিকিৎসার ভরণপোষণ চালানো অসম্ভব হয়ে দাড়িয়েছে। ডাক্তারের ভাষ্য মতে চিকিৎসা খরচ বাবদ প্রায় ১৫ লক্ষ টাকার দরকার। কিন্তু এর কিঞ্চিৎ পরিমাণ টাকাও গরীব বাবা মায়ের কাছে নাই।

এই অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন খুরুশকুল ব্লাড ডোনার’স ব্যাংকের সদস্যরা আজ শনিবার তারিখ ২৬/৯/২০ইং খুরুশকুল ব্লাড ডোনার’স ব্যাংকের উদ্যেগে খুরুশকুল ইউনিয়নের ব্যবসায়ী ভাইদের কাছ থেকে ২৪,২৭৮ টাকা সংগ্রহ করে দেওয়া হয়েছে।

মহান আল্লাহ্ তা’আলা আপনাদের এই দানের উত্তম জারা দান করেছেন ..
এবং রোগির সুস্থতার জন্য সবাই দোয়া করবেন 🤲 মৃত্যুর সাথে লড়াই করা সাদেকের চিকিৎসা খরচের জন্য মানবিক সহযোগিতার আবেদন কেরেন ব্ল্যড ক্যান্সারে আক্রান্ত রুগির পক্ষ থেকে খুরুশকুল ব্লাড ডোনার’স ব্যাংকের সদস্যরা
এবং তার পরিবার ও এলাকাবাসী।
“মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য ” এটা যদি সত্যি হয় তাহলে সাদেকের জীবন বাঁচানো সকলের দায়িত্ব। আসুন সকলে সাদেকের পরিবারকে আর্থিকভাবে সহযোগিতা করে মানবিকতার পরিচয় দিয়ে তাকে একটা সুন্দরজীবন দান করি।

ব্ল্যড ক্যানসারে আক্রান্ত সাদেক বর্তমানে ঢাকা বঙ্গবন্ধু হাসপাতালে আছে।

রোগীর নামঃ মোঃসাদেক

পিতাঃ আব্দু শুক্কুর

গ্রামঃ হামজার ডেইল

খুরুশকুল সদর কক্সবাজার।

রুগীর পিতা যোগাযোগ নং- 01845095450

বিকাশ পারসোনালঃ 01794342845

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: