বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:৫৬ পূর্বাহ্ন

৫ হাজার ইয়াবাসহ খরুলিয়ার ২ যুবক আটক

  • সময় বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪৫ বার পড়া হয়েছে

শাহীন রাসেল::

কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ফুলের ডেইল থেকে ৫ হাজার ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে র‍্যাব-১৫। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেলে নাটমুড়াপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। র‍্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক ব্যক্তিরা হলো, সদরের ঝিলংজা ইউনিয়নের মকবুল সওদাগর পাড়ার মৃত আব্দুস শুক্কুরের ছেলে মো: হোসেন (৩০)। চেয়ারম্যান পাড়া এলাকার হাবিবুল্লাহর ছেলে আনসারুল ইসলাম (২৪)।

র‍্যাব জানায়, সিএনজিযোগে ইয়াবার একটি চালান নিয়ে টেকনাফ হতে কক্সবাজার দিকে আসছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকশ আভিযানিক দল ওই এলাকার টেকনাফ-কক্সবাজার রোডের পূর্ব পার্শ্বের পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে।

তল্লাশীর একপর্যায়ে সিএনজিটি চেকপোষ্ট এর কাছে আসলে র‌্যাব সদস্যদের উপস্থিতি দেখে দুইজন লোক ওই সিএনজি থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করলে তাদের কে ধরে পালানোর কারন জানতে চাওয়ার এক পর্যায়ে তারা স্বীকার করে যে, তাদের কাছে ইয়াবা আছে। পরবর্তীতে তাদের দেহ তল্লাশী করে পাঁচ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এবং র‍্যাবের কাছে তারা স্বীকার করে দীর্ঘদিন ধরে টেকনাফ ও উখিয়া সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা কিনে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

র‍্যাব আরও জানায়, এ ব্যাপারে টেকনাফ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা সংক্রান্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকেরদে হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: